শিরোনাম :

  • ঢাকায় বাড়তে পারে তাপমাত্রা করোনার ছোবলে এবার চলে গেলেন এসআই মোশাররফ সপ্তাহে তিন দিন ছুটির বিধান আসছে নিউজিল্যান্ডে পেরুতে একদিনেই আক্রান্ত প্রায় ৩ হাজার
আশুলিয়ায় ছুরিকাঘাতে গৃহবধূ খুন
সাভার প্রতিনিধি :
১৭ ফেব্রুয়ারি, ২০২০ ১২:০৩:০৩
প্রিন্টঅ-অ+


সাভারের আশুলিয়ায় ছুরিকাঘাতে শেলী সুলতানা (৪৩) নামে এক গৃহবধূ খুন হয়েছেন। এ ঘটনায় নিহতের স্বামীর দ্বিতীয় স্ত্রীর মেয়ে সানজিদা আক্তারকে (১৯) জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। রোববার (১৬ ফেব্রুয়ারি) রাত ১১টার দিকে উপজেলার দক্ষিণ বাইপাইল চারালপাড়া এলাকা থেকে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত শেলী সুলতানা দক্ষিণ বাইপাইলের ব্যবসায়ী টিপু সুলতানের প্রথম স্ত্রী। তার বাবার বাড়ি টাঙ্গাইলে। তার স্বামী টিপু সুলতানের বাড়ি কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার শিমুলতলা এলাকায়। তিনি এক ছেলে ও এক মেয়ের মা।

পুলিশ জানায়, খবর পেয়ে রাতে দক্ষিণ বাইপাইলের টিপু সুলতানের বাড়ি থেকে ছুরিকাঘাতে নিহত গৃহবধূ শেলীর মরদেহ উদ্ধার করা হয়। তবে সেসময় তার স্বামী কুষ্টিয়ায় অবস্থান করছিলেন।

আশুলিয়া থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) নুরুল হুদা বলেন, নিহতের বুকে ছুরিকাঘাতের চিহ্ন দেখা গেছে। তবে হত্যার কারণ বা হত্যাকারীকে প্রাথমিকভাবে শনাক্ত করা সম্ভব হয়নি। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।



আমার বার্তা/১৭ ফেব্রুয়ারি ২০২০/জহির


আরো পড়ুন