শিরোনাম :

  • রাজপথে তৎপর পুলিশ ১৫ এপ্রিল পর্যন্ত বিদেশি নাগরিকদের ভিসা অন অ্যারাইভাল বন্ধ করোনার সংক্রমণ ঠেকাবে ত্রিফলা, দাবি ভারতীয় বিজ্ঞানীর সস্ত্রীক করোনায় আক্রান্ত ইসরায়েলের স্বাস্থ্যমন্ত্রী
বাস-ট্রাকের সংঘর্ষে প্রাণ গেল দুই চালকের
কক্সবাজার প্রতিনিধি :
১৯ ফেব্রুয়ারি, ২০২০ ১৬:৫৪:৩৩
প্রিন্টঅ-অ+


কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়ার খুটাখালী মেধাকচ্ছপিয়া মোড়ে যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুই চালক নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় অন্তত ২০ জন আহত হয়েছেন। বুধবার (১৯ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোরশেদুল আলম চৌধুরী।

নিহতদের মধ্যে বাসচালক লিটনের (৩৫) পরিচয় পাওয়া গেছে। তিনি ভোলার চরফ্যাশন এলাকার মৃত শাহজাহানের ছেলে। অপরজনের নাম ঠিকানা এখনও মেলেনি।

মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোরশেদুল আলম চৌধুরী বলেন, দুপুরের দিকে চট্টগ্রামমুখী বাস (ঢাকা মেট্রো ব- ১৪-০৭৯১) ও কক্সবাজারমুখী ট্রাকের (নারায়ণগঞ্জ ট-০২-০৩২৬) মুখোমুখি সংঘর্ষে একজন চালক ঘটনাস্থলেই মারা যান। হাসপাতালে নেয়ার পথে অপর চালক মারা যান। এ দুর্ঘটনায় বেশ কয়েকজন আহতও হয়েছেন। তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

মুখোমুখি সংঘর্ষে ট্রাকটি দুমড়ে-মুচড়ে গেছে। বাসটি পার্শ্ববর্তী বিলে নেমে গিয়ে বিদ্যুৎ খুঁটির সঙ্গে ধাক্কা খেয়ে আটকে যায়। দুর্ঘটনার পর সড়কের উভয়পাশে যানবাহনের দীর্ঘলাইন পড়ে যায়। কয়েক ঘণ্টা চেষ্টা চালিয়ে যান চলাচল স্বাভাবিক করা হয় বলেও তিনি জানান।

প্রত্যক্ষদর্শীরা জানান, ডুলাহাজারা হাইওয়ে পুলিশের কথিত সোর্স সাইফুল মোটরসাইকেল নিয়ে খালি ট্রাককে চাঁদার জন্য ধাওয়া করতে গিয়ে এ দুর্ঘটনা ঘটে। এতে ঝরে পড়লো দুই চালকের প্রাণ।

তবে বিষয়টি অস্বীকার করেছেন মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোরশেদুল আলম চৌধুরী।



আমার বার্তা/১৯ ফেব্রুয়ারি ২০২০/জহির


আরো পড়ুন