শিরোনাম :

  • বাংলাদেশি হজকর্মী নিয়োগ প্রক্রিয়া স্থগিত এপ্রিলেই আসছে ঘূর্ণিঝড়-বন্যা ও তীব্র তাপপ্রবাহ লন্ডনের হাসপাতালে অক্সিজেন সংকটের আশঙ্কা, আতঙ্কে করোনা রোগীরা পরজীবীনাশক ওষুধে মাত্র ৪৮ ঘণ্টায় মরবে করোনা
মেহেরপুরে দোকানে ঢুকে ব্যবসায়ীকে খুন
মেহেরপুর প্রতিনিধি :
০৮ মার্চ, ২০২০ ১২:৩৩:১৯
প্রিন্টঅ-অ+


মেহেরপুরের মুজিবনগর উপজেলার মহাজনপুর গ্রামে শনিবার রাতে খুন হয়েছেন বিষ ও সার ব্যবসায়ী সুবল কুরি (৬২)। অর্থের লোভে দোকান ঘরে লুকিয়ে থাকা সন্ত্রাসীরা তাকে হাত-পা বেঁধে খুন করে ২ বস্তা সার চাপা দিয়ে পালিয়ে গেছে। রাত ১০টার দিকে ঘরে না আসায় তার স্ত্রী দোকানে গিয়ে লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়।

স্থানীয় মহাজনপুর ইউপি সদস্য জহুরুল ইসলাম স্বপন জানান, মহাজনপুর গ্রামের মৃত বুধু কুরির ছেলে সুবল কুরি নিজের দোতলা বাড়ির নিচ তলায় তেল-বিষ ও সারের ব্যবসা করতেন। ঘটনার রাতে দোকানের ভেতরে লুকিয়ে থাকা দুর্বৃত্তরা টাকা-পয়সা ছিনতাইয়ের উদ্দেশ্যে তার হাত-পা বেঁধে শ্বাসরোধ করে খুন করে। পরে ২ বস্তা সার চাপা দিয়ে পালিয়ে যায়। রাত ১০টার দিকে তার স্ত্রী তাকে নিচে ডাকতে এলে লাশ পড়ে থাকতে দেখেন।

মুজিবনগর থানার ওসি আব্দুল হাশেম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে টাকা-পয়সা নেয়ার উদ্দেশ্যে তাকে খুন করা হতে পারে।



আমার বার্তা/০৮ মার্চ ২০২০/জহির


আরো পড়ুন