শিরোনাম :

  • বাংলাদেশি হজকর্মী নিয়োগ প্রক্রিয়া স্থগিত এপ্রিলেই আসছে ঘূর্ণিঝড়-বন্যা ও তীব্র তাপপ্রবাহ লন্ডনের হাসপাতালে অক্সিজেন সংকটের আশঙ্কা, আতঙ্কে করোনা রোগীরা পরজীবীনাশক ওষুধে মাত্র ৪৮ ঘণ্টায় মরবে করোনা
প্রতিপক্ষের ফলার আঘাতে প্রাণ গেল তাঁত শ্রমিকের
সিরাজগঞ্জ প্রতিনিধি :
১৭ মার্চ, ২০২০ ১৩:০০:০৮
প্রিন্টঅ-অ+


সিরাজগঞ্জের উল্লাপাড়ায় খাস পুকুরে মাছ ছাড়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের ফলার আঘাতে শাহ আলম (৩২) নামে এক তাঁত শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় নিহতের বাবাসহ আহত হয়েছেন আরও তিনজন। সোমবার (১৬ মার্চ) রাতে উল্লাপাড়া উপজেলার সলপ ইউনিয়নের গোপীনাথপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত শাহ আলম সলপ ইউনিয়নের গোপীনাথপুর গ্রামের আব্দুল জব্বারের ছেলে। আহতরা হলেন- একই গ্রামের আব্দুল জব্বার, আব্দুর রহমান ও মাসুদ। আহতদের সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতের চাচাতো ভাই আব্দুল আলীম জানান, একটি খাস পুকুরে মাছ ছাড়াকে কেন্দ্র করে সোমবার সকালে শাহ আলমের সঙ্গে একই গ্রামের আলী সাহার কথা কাটাকাটি হয়। এর জের ধরে রাতে খাওয়া-দাওয়া শেষ করে বাজারের দিকে যাওয়ার পথে শাহ আলমের ওপর হামলা চালায় আলী সাহা ও তার লোকজন। এ সময় শাহ আলমের বাবা আব্দুল জব্বারসহ স্বজনেরা এগিয়ে গেলে তাদের ওপরও হামলা চালানো হয়। একপর্যায়ে আলী সাহার লোকজন ধারালো ফলা দিয়ে শাহ আলমের পেটে আঘাত করে। গুরুতর আহত অবস্থায় তাকে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। আহত তিনজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

উল্লাপাড়া থানা পুলিশের ওসি (তদন্ত) গোলাম মোস্তফা জানান, খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।



আমার বার্তা/১৭ মার্চ ২০২০/জহির


আরো পড়ুন