শিরোনাম :

  • ত্রাণ তহবিলে দানের আহ্বান ঢাকা উত্তর সিটি মেয়রের প্রধানমন্ত্রীর কল্যাণ তহবিলে একদিনের বেতন দিল কোস্টগার্ড প্রধানমন্ত্রীর তহবিলে ভূমি মন্ত্রণালয়ের কর্মচারীদের ১৫ লাখ টাকা তুর্কি সরকারের বিরুদ্ধে ২৮৮ দিনের অনশনে গায়িকার মৃত্যু
ঋণ পরিশোধ করতে না পেরে ইউপি সদস্যের আত্মহত্যা
রাজশাহী প্রতিনিধি :
১৮ মার্চ, ২০২০ ১৩:৪০:১২
প্রিন্টঅ-অ+


ঋণ পরিশোধে ব্যর্থ হয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন রাজশাহীর মোহনপুর উপজেলার জাহানাবাদ ইউনিয়ন পরিষদের সদস্য আবদুল আজিজ (৪০)। বুধবার সকালে বাড়ির অদূরে গাছে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করে পুলিশ। ফজরের নামাজ শেষে মসজিদ থেকে বেরিয়ে গলায় ফাঁস দেন আবদুল আজিজ।

আবদুল আজিজ জাহানাবাদ এলাকার মৃত মোশারফ হোসেনের ছেলে। বর্তমানে ওই ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড সদস্য ছিলেন তিনি। দুই মেয়ে এবং এক ছেলের জনক আবদুল আজিজ জাতীয় পার্টির রাজনীতিতে যুক্ত ছিলেন।

জাহানাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমাজ উদ্দিন খান এই তথ্য নিশ্চিত করে জানান, বিপুল অংকের ঋণের বোঝা মাথায় ছিল তার। জায়গাজমিও অল্প। ছেলে-মেয়েরা পড়াশোনা করছে। কারো কর্মসংস্থানের সুযোগও করে দিতে পারেননি। এসব নিয়ে দীর্ঘদিন ধরে হতাশায় ভুগছিলেন আবদুল আজিজ। সেখান থেকেই আত্মহত্যা করেছেন তিনি।

এ বিষয়ে মোহনপুর থানার ওসি মোস্তাক আহম্মেদ বলেন, সকালে বাড়ির অদূরে একটি গাছে আবদুল আজিজের মরদেহ ঝুলতে দেখেন লোকজন। খবর পেয়ে পুলিশ গিয়ে ওই মরদেহ উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য মরদেহ রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়। এই নিয়ে অপমৃত্যু মামলা হয়েছে থানায়।



আমার বার্তা/১৮ মার্চ ২০২০/জহির


আরো পড়ুন