শিরোনাম :

  • ত্রাণ তহবিলে দানের আহ্বান ঢাকা উত্তর সিটি মেয়রের প্রধানমন্ত্রীর কল্যাণ তহবিলে একদিনের বেতন দিল কোস্টগার্ড প্রধানমন্ত্রীর তহবিলে ভূমি মন্ত্রণালয়ের কর্মচারীদের ১৫ লাখ টাকা তুর্কি সরকারের বিরুদ্ধে ২৮৮ দিনের অনশনে গায়িকার মৃত্যু
জমির জন্য বড় ভাইকে কুপিয়ে হত্যা
সাতক্ষীরা প্রতিনিধি :
১৯ মার্চ, ২০২০ ১২:৪৮:৩২
প্রিন্টঅ-অ+


সাতক্ষীরার শ্যামনগরে জমি সংক্রান্ত বিরোধে গফুর মোল্লা নামে এক ব্যক্তির বিরুদ্ধে বড় ভাইকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন।

নিহতের নাম আব্দুস সাত্তার মোল্লা। তিনি উপজেলার ধুমঘাট চরাচকের ছবেদ মোল্লার ছেলে। বুধবার (১৮ মার্চ) রাত ১০টার দিকে আহত আব্দুস সাত্তার মোল্লাকে শ্যামনগর থেকে খুলনা মেডিকেল কলেজে নেয়ার পরপরই তার মৃত্যু হয়।

এ ঘটনায় আহতরা হলেন, আব্দুস সাত্তার মোল্লার ছোট ভাই রশিদ মোল্লা, রশিদ মোল্লার ছেলে এনামুল ও এনামুলের স্ত্রী আয়শা খাতুন। তারা শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন।

রশিদ মোল্লার জামাতা আনারুল ইসলাম জানান, তার শ্বশুররা তিন ভাই। এর মধ্যে আব্দুস সাত্তার মোল্লা ও রশিদ মোল্লার সঙ্গে গফুর মোল্লার জমি নিয়ে বিরোধ ছিল। বুধবার সকালে এ নিয়ে তাদের মধ্যে দ্বন্দ্ব বাধে। বিকেলে গফুর মোল্লা বহিরাগত লোকজন ভাড়া করে এনে দা, লোহার রডসহ দেশীয় অস্ত্র নিয়ে আব্দুস সাত্তার মোল্লা ও রশিদ মোল্লার ওপর হামলা চালান। এতে আব্দুস সাত্তার মোল্লা, তার ছোট ভাই, ভাইয়ের ছেলে ও ছেলের বউ আহত হন।

তাৎক্ষণিক তাদের উদ্ধার করে শ্যামনগর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। আশঙ্কাজনক অবস্থায় আব্দুস সাত্তার মোল্লাকে প্রথমে সাতক্ষীরা সদর হাসপাতাল ও পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। রাত ১০টার দিকে খুলনা মেডিকেলে পৌঁছানোর পরপরই মৃত্যু হয় আব্দুস সাত্তার মোল্লার।

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাজমুল হুদা জানান, এ ঘটনায় অভিযুক্ত গফুর মোল্লাকে আটক করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



আমার বার্তা/১৯ মার্চ ২০২০/জহির


আরো পড়ুন