শিরোনাম :

  • ঢাকায় বাড়তে পারে তাপমাত্রা করোনার ছোবলে এবার চলে গেলেন এসআই মোশাররফ সপ্তাহে তিন দিন ছুটির বিধান আসছে নিউজিল্যান্ডে পেরুতে একদিনেই আক্রান্ত প্রায় ৩ হাজার
মৌলভীবাজারে চা বাগানে করোনা উপসর্গ নিয়ে নারীর মৃত্যু
মৌলভীবাজার প্রতিনিধি :
০৯ মে, ২০২০ ১২:০৩:৫১
প্রিন্টঅ-অ+


মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার রহিমপুর ইউনিয়নের মৃর্তিঙ্গা চা বাগানের পাথরটিলা এলাকায় জ্বর, সর্দি, কাশি ও মাথা ব্যথা নিয়ে দৈবকী উড়াং (৫৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে। তিনি সুরেশ উড়াংয়ের স্ত্রী। শুক্রবার (৯ মে) রাত ৯টার দিকে তার মৃত্যুর খবর পেয়ে নুমনা সংগ্রহ করেছেন কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য বিভাগের কর্মীরা।

মৃর্তিঙ্গা চা বাগানের বাসিন্দা ইউপি সদস্য ধনা বাউরী বলেন, গত ২-৩ দিন ধরে সুরেশ উড়াংয়ের স্ত্রী দৈবকী উড়াং জ্বর, সর্দি, কাশি ও মাথা ব্যথায় ভুগছিলেন। শুক্রবার তিনি কোনো খবার না খেয়ে বিকেলে নিজ ঘরে ঘুমিয়ে পড়েন। রাত ৯টায় তাকে খাবারের জন্য ঘুম থেকে তুলতে গিয়ে দেখা যায় তিনি বিছানায় মৃত অবস্থায় পড়ে রয়েছেন। পরে বিষয়টি রাতেই কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তাকে অবহিত করলে রাত ১০টায় একজন মেডিকেল অফিসারের নেতৃত্বে একটি টিম এসে দৈবকী উড়াংয়ের দেহ থেকে নুমনা সংগ্রহ করে। এ ঘটনার পর থেকে মৃর্তিঙ্গা চা বাগানের সাধারণ চা শ্রমিকদের মাঝে করোনা আতঙ্ক বিরাজ করছে।

কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এম মাহবুবুল আলম ভূঁইয়া বলেন, ওই নারীর নুমনা সংগ্রহ করা হয়েছে। শনিবার এ নমুনা সিলেট পাঠানো হবে। নমুনা পরীক্ষার রিপোর্ট পেলে জানা যাবে তিনি করোনা আক্রান্ত ছিলেন কিনা। আপাতত তার পরিবারের সদস্যদের লকডাউনে থাকতে বলা হয়েছে।



আমার বার্তা/০৯ মে ২০২০/জহির


আরো পড়ুন