শিরোনাম :

  • ঢাকায় বাড়তে পারে তাপমাত্রা করোনার ছোবলে এবার চলে গেলেন এসআই মোশাররফ সপ্তাহে তিন দিন ছুটির বিধান আসছে নিউজিল্যান্ডে পেরুতে একদিনেই আক্রান্ত প্রায় ৩ হাজার
মাগুরায় ৪ চিকিৎসক-ইউপি চেয়ারম্যান করোনাভাইরাসে আক্রান্ত
মাগুরা প্রতিনিধি :
১৩ মে, ২০২০ ১২:০২:২৭
প্রিন্টঅ-অ+


মাগুরায় দুই চিকিৎসক ও দুই ইউপি চেয়ারম্যানের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এদের মধ্যে একজন মাগুরা ২৫০ শয্যা হাসপাতালের তত্ত্বাবধায়ক ও একজন মেডিকেল অফিসার। এছাড়াও মাগুরার শ্রীপুর উপজেলার নাকোল ইউনিয়নের চেয়ারম্যান ও সদর উপজেলার শ্রীখল ইউনিয়নের চেয়ারম্যান করোনায় আক্রান্ত হয়েছেন।

এ নিয়ে মাগুরা জেলায় বুধবার (১৩ মে) সকাল পর্যন্ত মোট করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ১৯ জন। জেলা স্বাস্থ্য বিভাগের স্বাস্থ্য শিক্ষা কর্মকর্তা জিল্লুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গত সোমবার (১১ মে) ১৩ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ল্যাবে পাঠানো হয়। বুধবার সকালে তাদের মধ্য থেকে চারজনের রিপোর্ট পজিটিভি এসেছে। এদের মধ্যে একজন মাগুরা ২৫০ শয্যা হাসপাতালের তত্ত্বাবধায়ক, একজন মেডিকেল অফিসার এবং বাকি দুইজন নাকোল ও শ্রীখোলের ইউপি চেয়ারমান রয়েছেন।

সিভিল সার্জন অফিস সূত্রে জানা গেছে, মাগুরা জেলায় হোম কোয়ারেন্টাইনে আছেন ১৮৯ জন। হোম কোয়ারেন্টাইন থেকে ছাড়পত্র পেয়েছেন ২ হাজার ২৩ জন। এছাড়া হোম আইসোলেশনে আছেন ১২ জন এবং হোম আইসোলেশন থেকে সুস্থ হয়ে ছাড়পত্র পেয়েছেন তিনজন করোনা রোগী।



আমার বার্তা/১৩ মে ২০২০/জহির


আরো পড়ুন