শিরোনাম :

  • করোনায় মোট মৃত্যুর চেয়ে এক মাসে আত্মহত্যার সংখ্যা বেশি জাপানে ফ্রান্সে পুলিশি বর্বরতার প্রতিবাদে বিক্ষোভে সহিংসতা ৪৩ শ্রমিককে নাইজেরিয়ায় গলা কেটে হত্যা হালাল ভালোবাসা এত সুন্দর আগে ভাবিনি : সানা খান
বরগুনায় বাস চলাচল বন্ধ
বরগুনা প্রতিনিধি :
২১ নভেম্বর, ২০২০ ১৪:২৬:৩৫
প্রিন্টঅ-অ+


বরগুনার বেতাগী উপজেলার সরিষামুড়ি ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ইমাম হোসেন শিপন জমাদ্দারকে কুপিয়ে জখম করার প্রতিবাদ ও অভিযুক্তদের গ্রেফতারের দাবিতে জেলাজুড়ে বাস চলাচল বন্ধ রয়েছে। শনিবার (২১ নভেম্বর) সকালে জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সদস্যরা বাস চলাচল বন্ধ করে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে ঘটনার নিন্দা জানিয়ে অভিযুক্তদের দ্রুত গ্রেফতারের দাবি জানিয়েছেন।

আহত ইউপি চেয়ারম্যান ইমাম হোসেন শিপন জমাদ্দার বরগুনা জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদকের দায়িত্বেও রয়েছেন।

এর আগে শুক্রবার (২০ নভেম্বর) দুপুরে বেতাগী উপজেলার সরিষামুড়ি ইউনিয়নের কালিকাবাড়ি এলাকায় একটি বিয়ের অনুষ্ঠানে যাওয়ার পথে দুর্বৃত্তদের হামলায় গুরুতর জখম হন ইমাম হোসেন শিপন জমাদ্দার। হামলায় ধারালো অস্ত্রের আঘাতে তার বাম পায়ের হাড় দ্বিখন্ডিত হওয়ার পাশাপাশি বিচ্ছিন্ন হয়ে যায় তার ডান পায়ের রগ। এছাড়াও তার ডান হাতও গুরুতর জখম হয়। গুরুতর আহত অবস্থায় বর্তমানে তিনি ঢাকার জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠানে (পঙ্গু হাসপাতাল) চিকিৎসাধীন রয়েছেন।

এদিকে হামলার পর দীর্ঘ সময় অতিবাহিত হলেও এখনও কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। এখন পর্যন্ত হয়নি কোনো মামলাও।

বরগুনা জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি সাহাবুদ্দিন সাবু বলেন, ইমাম হোসেন শিপন জমাদ্দারের ওপর হামলার প্রতিবাদে জেলার সকল রুটে বাস চলাচল বন্ধ করে দেয়া হয়েছে। এ হামলার সঙ্গে জড়িতদের গ্রেফতারের দাবিতে আমরা বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছি। দ্রুত হামলাকারীদের গ্রেফতার করতে না পারলে আমরা আরও কঠোর আন্দোলনে নামব।

এ বিষয়ে বেতাগী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী সাখাওয়াত হোসেন বলেন, ইউপি চেয়ারম্যানের ওপর হামলার ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে। এ ঘটনায় এখন পর্যন্ত কোনো মামলা হয়নি।



আমার বার্তা/২১ নভেম্বর ২০২০/জহির


আরো পড়ুন