শিরোনাম :

  • তাপমাত্রা বাড়বে ঢাকায়, কমবে কুয়াশা স্যামসাং চীন থেকে ভারতে ডিসপ্লে কারখানা সরিয়ে নিচ্ছে সম্মতিতে শারীরিক সম্পর্ক, সম্পর্ক ভাঙলেই বলে ধর্ষণ : কিরন্ময়ী নায়েক দুই গাড়ির সংঘর্ষে রাজস্থানে নিহত ১০
গাজীপুরে অটোচালকের মরদেহ উদ্ধার
২৩ ফেব্রুয়ারি, ২০২১ ১৭:০৪:৫৩
প্রিন্টঅ-অ+


গাজীপুরের শ্রীপুর উপজেলার টেংরা বৃন্দাবন এলাকায় গজারি বন থেকে মতিয়ার রহমান (২৭) নামে এক অটোচালকের মরদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায় পুলিশ। মতিয়ার রহমান লালমনিরহাট সদর থানার হরিদেব এলাকার মো. আব্দুস সালামের ছেলে।  

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) প্রদীপ চন্দ্র সরকার জানান, দুপুরে টেংরা বৃন্দাবন এলাকায় গজারি বনের ভেতর মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ওই মরদেহ উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য মরদেহ গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিহতের শরীরে আঘাতের কোনো চিহ্ন নেই। তার মৃত্যুর কারণ জানা যায়নি। তবে নিহতের মুখে রক্ত ছিল। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে এবং এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন। নিহত মতিয়ার রহমান শ্রীপুর উপজেলার টেপিরবাড়ী এলাকায় বাসা ভাড়ায় থেকে অটো চালাতেন।


আরো পড়ুন