শিরোনাম :

  • জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ২দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২ আইসিসির সেরা হওয়ার দৌড়ে বাংলাদেশের নাসুম
নির্বাচনে প্রার্থীদের দেওয়া খাবার খেতে পুলিশদের বারণ
২০ জুন, ২০২১ ১৯:০৫:০০
প্রিন্টঅ-অ+


নির্বাচনে ভোটার ও জনগণের নিরাপত্তায় সব পুলিশ সদস্য শান্তিশৃঙ্খলা রক্ষায় একযোগে কাজ করবেন। আপনারা কোনো প্রার্থীর উপকার করবেন না। পাশাপাশি কোনো প্রার্থীর লোক হবেন না। এমনকি কারো দেয়া খাবারও খাবেন না। মনে রাখবেন আপনারা রাষ্ট্রের জন্য, জনগণের জন্য কাজ করছেন। গতকাল (শনিবার) বরিশাল রেঞ্জের ডিআইজি এসএম আক্তারুজ্জামান এসব কথা বলেন।

বরিশাল পুলিশ লাইন্সে অনুষ্ঠিত আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত পুলিশ সদস্যদের কেন্দ্রীয় ব্রিফিংয়ে তিনি এসব বলেন।  ডিআইজি বলেন, নির্বাচনে সর্বোচ্চ সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করতে হবে। এর ব্যত্যয় হলে সেই পুলিশ সদস্যের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। ২১ জুনের পৌরসভা ও ইউনিয়ন পরিষদ নির্বাচন যে কোনো মূল্যে সুষ্ঠু এবং শান্তিপূর্ণভাবে সম্পন্ন করতে হবে।

তিনি বলেন, নির্বাচনী এলাকায় ভোটারদের নিরাপত্তা নিশ্চিত করতে পুলিশ কঠোরভাবে কাজ করছে। আইন অমান্যকারীদের বিন্দুমাত্র ছাড় দেওয়া হবে না। নির্বাচন সুষ্ঠু ও ভোটারদের নিরাপত্তা নিশ্চিত করতে রেঞ্জে ১২ হাজার পুলিশ সদস্য দায়িত্ব পালন করবে।

বরিশাল পুলিশ সুপার মারুফ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহজাহান হোসেন, মো. ইকবাল হোসেন, সুদীপ্ত সরকারসহ জেলা পুলিশের কর্মকর্তারা।

আমার বার্তা/এসএ



 


আরো পড়ুন