শিরোনাম :

  • জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ২দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২ আইসিসির সেরা হওয়ার দৌড়ে বাংলাদেশের নাসুম
শোক দিসব উপলক্ষে নওগাঁয় দুস্থদের মাঝে খাদ্যসামগ্রী ও রান্না করা খাবার বিতরণ
নওগাঁ প্রতিনিধি
১৫ আগস্ট, ২০২১ ১৬:২৭:৩২
প্রিন্টঅ-অ+


জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক উপলক্ষে বিজিবি (বর্ডার গার্ড বাংলাদেশ) নওগাঁ ব্যাটালিয়নের (১৬ বিজিবি) উদ্যোগে দুস্থদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। আজ রোববার সকাল ১০টায় শহরের সীমান্ত পাবলিক স্কুল মাঠে দুই শতাধিক হতদরিদ্র মানুষের খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। এ সময় বিজিবি নওগাঁ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল রেজাউল কবির ও উপ-অধিনায়ক এ টি এম আহসান হাবিব সহ ব্যাটালিয়নের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এদিকে ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের অধিকাংশ সদস্য ও কয়েকজন নিকটাত্মীয়ের শাহাদতবার্ষিকী উপলক্ষে জেলা যুবলীগের আয়োজনে দুস্থ্য কর্মীদের মাঝে খাদ্য সামগী বিতরন করা হয়েছে। এসময় সভাপতি খোদাদদ খান পিটুসহ যুবলীগ নেতা নাহিদ হোসেন, মশিউল আলম প্রমুখ উপস্থিত ছিলেন।  এছাড়াও সাবেক যুবলীগ নেতা রাজেশ মজুমদারের উদ্যোগে অসহায় ও হতদিরদ্র মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়। আজ দুপুরে শহরের ইদুর বটতলী এলাকায় তিন শতাধিক অসহায় ও দুস্থ মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।

আজ দুপুর ১টায় বঙ্গবন্ধু ফাউন্ডেশন এর উদ্যোগে শহরের মুক্তির মোড়ে অসহায় ও হতদিরদ্র মানুষের মাঝে খাবার বিতরণ করেন। পরে বিকাল ২টার শহরের মুক্তির মোড়ে আব্দুল জলিল ফাউন্ডেশন কর্যলয়ের সামনে অসহায় ও হতদিরদ্র মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়। খাবার বিতরণের সময় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলাম, মহিলালীগের সহ-সভাপতি সোমা মজুমদার প্রমূখ।  

খাবার বিতরণ কর্মসূচি শুরুর আগে আয়োজক জেলা যুবলীগের আহŸায়ক কমিটির সাবেক সদস্য রাজেশ মজুমদার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্ট ভোরে সকল শহীদের আত্মার শান্তির জন্য সৃষ্টিকর্তার কাছে সবাইকে দোয়া করার আহা্বন জানান।

আমার বার্তা/গাজী আক্তার


আরো পড়ুন