শিরোনাম :

  • সন্ধ্যার মধ্যেই আঘাত হানবে ‘গুলাব’, সতর্কতা জারিকরোনা পরীক্ষায় শাহজালালে বসল পিসিআর ল্যাবট্রেনের ছাদে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৫চার অপহরণকারীকে হত্যা করে প্রকাশ্যে ঝুলিয়ে রাখল তালেবান
শিক্ষার্থীদের মুখে হাসি, বইছে আনন্দের ফোয়ারা
বান্দরবানে স্বাস্থ্যবিধি মেনে আনুষ্ঠানিক ভাবে শিক্ষা কার্যক্রম শুরু
বান্দরবান প্রতিনিধি
১২ সেপ্টেম্বর, ২০২১ ১৯:৩২:১১
প্রিন্টঅ-অ+

দেড় বছর পর বাজল ক্লাসের ঘণ্টা। চেনা শব্দটাই যেন সীমাহীন আনন্দের উৎস হয়ে উঠল শিক্ষক-শিক্ষার্থীদের জন্য। করোনার দীর্ঘ বিরতির পর শিক্ষাপ্রতিষ্ঠানগুলো আবার প্রাণ ফিরে পেয়েছে আজ ১২ সেপ্টেম্বর। স্বাস্থ্যবিধি মেনে নির্দিষ্ট সূচি অনুযায়ী শ্রেণিকক্ষে পাঠদান শুরু হয়েছে। তাতে শিক্ষার্থীদের মুখে ফুটে উঠেছে হাসি, বইছে আনন্দের ফোয়ারা।


সারাদেশের ন্যায় স্বাস্থ্যবিধি মেনে পার্বত্য জেলা বান্দরবানেও আনুষ্ঠানিক ভাবে শিক্ষা কার্যক্রম শুরু হয়েছে। 


বান্দরবান ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ লে. কর্ণেল সিরাজুল ইসলাম উকিল (পিএইচডি) বিদ্যালয় প্রাঙ্গণে উপস্থিত হয়ে ফুল দিয়ে শিক্ষার্থীদের বরণ করে নেন। এ সময় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন শিক্ষকবৃন্দ , প্রভাষক, অভিভাবক, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ ।


শিক্ষকরা বলেন দীর্ঘ করোনা মহামারীর পর আজ স্বাস্থ্যবিধি মেনে স্কুল-কলেজ খুলে দেওয়া হয়েছে তাতে স্কুল-কলেজ প্রাণ ফিরে পেয়েছে এবং শিক্ষার্থীদের মাঝে পড়ালেখার উৎসাহ উদ্দীপনা তৈরী হয়েছে। তাই সরকারের এ কার্যক্রম কে আমরা স্বাগত জানাই। পরিশেষে অধ্যক্ষ মহোদয় শ্রেণি কক্ষ পরিদর্শন করেন এবং শিক্ষার্থীদের স্বাস্থ্যবিধি মেনে মনোযোগ সহকারে পড়াশোনা করার জন্য বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন।


আমার বার্তা/সি এইচ কে

আরো পড়ুন