শিরোনাম :

  • প্রথম ওভারেই নাসুমের আঘাত করোনায় একদিনে পুরুষের চেয়ে নারীর মৃত্যু দ্বিগুণ নাঈম-মুশফিকের অর্ধশতকে ১৭১ রানের চ্যালেঞ্জিং স্কোর‘তিস্তায় মেগা প্রকল্প বাস্তবায়ন করা হবে
ঝিনাইদহে মধুহাটি ইউনিয়নের যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত
ঝিনাইদহ প্রতিনিধি
১৯ সেপ্টেম্বর, ২০২১ ১৭:৩৯:২১
প্রিন্টঅ-অ+

সদর উপজেলার মধুহাটি ইউনিয়নে আওয়ামী যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে বাজার গোপালপুরে যুবলীগের এই সম্মেলন অনুষ্ঠিত হয়।


মধুহাটি ইউনিয়ন যুবলীগের আয়োজনে ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা যুবলীগের আহবায়ক আশফাক মাহমুদ জন। সম্মেলনের উদ্বোধন করেন সদর উপজেলা যুবলীগের আহবায়ক শাহ্ মোঃ ইব্রাহিম খলিল রাজা।


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক রাজু আহমেদ, মধুহাটি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলমগীর আজাদ সম্রাট, সাধারন সম্পাদক ও  মধুহাটি ইউনিয়নের চেয়ারম্যান ফারুক আহমেদ জুয়েল, সদর থানা যুবলীগের যুগ্ম আহবায়ক হারুন-অর রশীদ। অনুষ্ঠানের প্রথম পর্বে আলেচনা সভা শেষে ২য় পর্বে কমিটি গঠন করা হয়। কমিটিতে আশরাফুল ইসলামকে সভাপতি ও মিন্টু মিয়াকে সাধারণ সম্পাদক করে ইউনিয়ন যুবলীগের কমিটি গঠন করা হয়। এসময় নেতৃবৃন্দ আগামী ১০ দিনের মধ্যে পুর্ণাঙ্গ কমিটি গঠনের নিদের্শ দেয়। নব-গঠিত এই কমিটিকে স্বাগত জানিয়েছে জেলার সকল রাজনৈতিক সংগঠন।


আমার বার্তা/ সি এইচ কে

আরো পড়ুন