শিরোনাম :

  • প্রথম ওভারেই নাসুমের আঘাত করোনায় একদিনে পুরুষের চেয়ে নারীর মৃত্যু দ্বিগুণ নাঈম-মুশফিকের অর্ধশতকে ১৭১ রানের চ্যালেঞ্জিং স্কোর‘তিস্তায় মেগা প্রকল্প বাস্তবায়ন করা হবে
নাটোরে ৯০ বোতল ফেন্সিডিলসহ ১ জন মাদক ব্যবসায়ী আটক
আখলাক হোসেন লাল, নাটোর প্রতিনিধি
২৫ সেপ্টেম্বর, ২০২১ ১৭:৫৩:২৫
প্রিন্টঅ-অ+

নাটোরে ৯০ বোতল ফেন্সিডিলসহ আলী আজগর ভলু নামের ১ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫। শুক্রবার রাত ১১টার দিকে শহরের বলারিপাড়াস্থ এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয। আলী আজগর ভলু সদর থানার একডালা বাবুর পুকুর পাড় এলাকার আনোয়ার হোসেনের ছেলে। 


সিপিসি-২, নাটোর ক্যাম্প, র‌্যাব-৫ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয় গোপন সংবাদেও ভিত্তিতে সিপিসি-২ নাটোর র‌্যাব ক্যাম্পের একটি অপারেশন দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে শুক্রবার রাত ১১ টার দিকে নাটোর জেলার সদর থানাধীন বলাড়িপাড়া গ্রামস্থ এলাকায় কোম্পানী অধিনায়ক মেজর মোঃ সানরিয়া চৌধুরী ও কোম্পানী উপ-অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ফরহাদ হোসেনের নেতৃত্বে একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়। 


অভিযানে ৯০ বোতল ফেন্সিডিল যার আনুমানিক মূল্য- ৯০ হাজার টাকা, ১টি মোবাইল, ২টি সীমকার্ড ও মাদক বিক্রয়লব্ধ নগদ ৩ হাজার ১ ’শ টাকাসহ আসামী মোঃ আলী আজগর ভলু (২৭) কে হাতেনাতে আটক করে।


জিজ্ঞাসাবাদে সে দীর্ঘদিন যাবৎ অভিনব কায়দায় জব্দকৃত আলামত আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিল অবৈধভাবে সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখেছে মর্মে সাক্ষীদের সম্মুখে অকপটে স্বীকার করে। সে এভাবে যুব সমাজকে বিপদগামী করছে বলে স্বাক্ষীদের সামনে স্বীকার করে। 


উপরোক্ত ঘটনায় নাটোর জেলার সদর থানায় মামলা রুজু করা হয়েছে বলে জানান কোম্পানী অধিনায়ক মেজর সানরিয়া চৌধুরী।


আমার বার্তা/ সি এইচ কে

আরো পড়ুন