শিরোনাম :

  • প্রথম ওভারেই নাসুমের আঘাত করোনায় একদিনে পুরুষের চেয়ে নারীর মৃত্যু দ্বিগুণ নাঈম-মুশফিকের অর্ধশতকে ১৭১ রানের চ্যালেঞ্জিং স্কোর‘তিস্তায় মেগা প্রকল্প বাস্তবায়ন করা হবে
রোয়াছড়িতে প্রধানমন্ত্রীর উপহার ঘর পেল ১৪ গৃহহীন পরিবার
বান্দরবান প্রতিনিধি বশির আহম্মদ
২৬ সেপ্টেম্বর, ২০২১ ১৭:৪১:০২
প্রিন্টঅ-অ+


পার্বত্য মন্ত্রণালয়ের অর্থায়নে ও বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সহযোগিতায় বান্দরবানের রোয়াংছড়ি উপজেলায় প্রথম ধাপে ১৪ গৃহহীন পরিবার পেল প্রধানমন্ত্রীর উপহার ঘর ও ঘরের চাবি।

আজ (২৬ সেপ্টেম্বর) রবিবার রোয়াংছড়ি তুলাতলি এলাকায় প্রধান অতিথি হিসেবে উপস্তিত থেকে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এম,পি গৃহহীনদের মাঝে ঘরের চাবি হস্তান্তর করেন।

প্রধান অতিথি বলেন, মুজিববর্ষ উপলক্ষে পাহাড়ের মানুষ কেও গৃহহীন থাকবে নাহ। দেশ ও জাতির বঙ্গবন্ধু কন্য সবার পাশে আছে। বর্তমান সরকার আমলে সব দিক এগিয়ে যাচ্ছে। সেই সাথে দেশনেত্রী দেশে গরীব অসহায় মানুষদেরকে থাকার জন্য ঘর দিয়েছে। যা আগামীতেই এই উন্নয়ন ধারা অব্যাহত থাকবে।

অতিরিক্ত পুলিশ সুপার সরোয়ার রেজা, জেলা পরিষদে নির্বাহী প্রকৌশলী মোঃ জিয়াউর রহমান, রোয়াংছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ফোরকান এলাহী অনুপম, রোয়াংছড়ি উপজেলা চেয়ারম্যান চহাইমং মারমা, জেলা পরিষদ সদস্য লক্ষীপদ দাস, কাঞ্চন তংচগ্যা, তিতিম্যা সহ এলাকাবাসী ও গণমান্য ব্যাক্তিবর্গ উপস্তিত ছিলেন।

আমার বার্তা/গাজী আক্তার


আরো পড়ুন