শিরোনাম :

  • প্রথম ওভারেই নাসুমের আঘাত করোনায় একদিনে পুরুষের চেয়ে নারীর মৃত্যু দ্বিগুণ নাঈম-মুশফিকের অর্ধশতকে ১৭১ রানের চ্যালেঞ্জিং স্কোর‘তিস্তায় মেগা প্রকল্প বাস্তবায়ন করা হবে
ধর্ম যার যার উৎসব সবার - আসিফ মহিউদ্দীন
শ্যামল সরকার, চাঁদপুর প্রতিনিধি
১৩ অক্টোবর, ২০২১ ১৬:৫৯:০৪
প্রিন্টঅ-অ+

চাঁদপুর জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আসিফ মহিউদ্দীন বলেছেন আমাদের এই দেশে হিন্দু মুসলমান বৌদ্ধ খৃষ্টান জাতি বর্ণ নির্বিশেষে  সবাই মিলে যার যার অবস্থান থেকে আমাদের উৎসব গুলোকে আনন্দময় করতে  একে অপরকে সহযোগিতা করে আসছি। 


তিনি ১২ অক্টোবর সারাদিনব্যাপী হাইমচর উপজেলার পুজা মন্ডপগুলি  পরিদর্শন কালে গণমাধ্যমের সাথে আলাপকালে  এসব কথা বলেন। 


এ সময় তিনি আরও বলেন,  তাই এখন আর যেকোন  উৎসব কারও একার নয় আমরা বাংলাদেশের জনগন সবাই মিলে মিশে আমাদের  উৎসবগুলো  পালন করি,  এরই ধারাবাহিকতায় চাঁদপুর জেলা পুলিশের পক্ষ থেকে হিন্দু ভাইদের তাদের পুজা পালন করতে সব ধরনের সহযোগীতা করা হচ্ছে। 


আমরা প্রতিটি মন্দির পরিদর্শন করছি, গভীর রাত পর্যন্ত আমাদের কর্তব্য পালন করছি, তাদের যেন কোন সমস্যা না হয় আমরা সেদিকেও লক্ষ্য রাখছি। এবং সর্বোচ্চ আন্তরিকতার সহিত যতটুকু সম্ভব এই পুজাটাকে সুন্দর ভাবে  শেষ করতে সহযোগিতা করছি ।


এ সময় তিনি বলেন, ধর্ম যার যার উৎসব  সবার। এ সময় তার সাথে ছিলেন হাইমচর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুবুর রহমান মোল্লা, এস আই আজম সহ উক্ত থানার অফিসার ও কনস্টেবলবৃন্দ। 


আমার বার্তা/ সি এইচ কে

আরো পড়ুন