শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
নাটোরে র‌্যাবের হাতে ধর্ষণ মামলার পলাতক আসামী গ্রেফতার
নাটোর প্রতিনিধি
১৮ অক্টোবর, ২০২১ ১৬:০৭:২৪
প্রিন্টঅ-অ+

নাটোরে র‌্যাবের হাতে ১ জন হত্যা মামলার ও ১ জন ধর্ষণ মামলার পলাতক আসামী গ্রেফতার হয়েছে। রবিবার সাড়ে ১০টার দিকে পৃথক ২ টি অভিযান চালিয়ে জেলার সদর থানাধীন বড়হরিশপুর ও গুরুদাসপুর থানাধীন কাছিকাটা মোড় এলাকা থেকে আসামীকে গ্রেফতার করা হয়। 


র‌্যাব-৫ থেকে পাঠানো এক ইমেইল বার্তায় জানানো হয় সিপিসি-২, নাটোর ক্যাম্প, র‌্যাব-৫ রাজশাহীর একটি অপারেশন দল রবিবার রাত ১০ টা থেকে ১২ টা পর্যন্ত গোয়েন্দা তথ্যের ভিত্তিতে নাটোর জেলার গুরুদাসপুর থানাধীন কাছিকাটা মোড় এলাকায় অভিযান পরিচালনা করে নাটোর জেলার গুরুদাসপুর থানার মামলা নং ০৯, তারিখ ০৬/০৯/২০২১, ধারা- ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন (সং-০৩) এর ৭/৯(১)/৩০;   জিআর-২৫৪/২১(গুরু) সংক্রান্তে অপহরণ ও ধর্ষণ মামলার এজাহারনামীয় পলাতক আসামী ১। মোঃ রকি আহমেদ (২০), পিতা- মোঃ জয়নাল জনু মিয়া, সাং- শ্যামপুর, থানা- গুরুদাসপুর, জেলা- নাটোরকে নাটোর জেলার গুরুদাসপুর থানাধীন কাছিকাটা মোড় এলাকা হইতে গ্রেফতার করা হয়। 


উল্লেখ্য যে, আসামী ১। মোঃ রকি আহমেদ (২০) গত ০৮/০৪/২০২১ তারিখ দুপুর অনুমান ১ টায় ৮ম শ্রেণী পড়ুয়া ১৫ বছরের এক নাবালিকা ভিকটিমকে স্কুলে যাওয়ার পথে অপহরণপূর্বক ধর্ষণ করে দীর্ঘদিন পলাতক ছিল। পরবর্তীতে এ ঘটনায় ভিকটিমের বাবা বাদি হয়ে গুরুদাসপুর থানায় একটি অপহরণ ও ধর্ষণ মামলা করেন।


আমার বার্তা/ সি এইচ কে

আরো পড়ুন