শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
সালিশে মারধরের শিকার যুবকের মৃত্যু
১১ ডিসেম্বর, ২০২১ ১২:১৭:২১
প্রিন্টঅ-অ+

নেত্রকোনার কলমাকান্দা উপজেলায় জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় আহত যুবক মারা গেছেন। শুক্রবার রাতে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় মজনু মিয়া (৬০) নামের একজনকে আটক করেছে পুলিশ।


নিহত আসাদ মিয়া (৩০) উপজেলার নাজিরপুর ইউনিয়নের উলুকান্দা (বগাটিয়া) গ্রামের মো. আব্দুল্লাহর ছেলে।


পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার গাংধরকান্দা গ্রামের কামাল মিয়ার সঙ্গে উলুকান্দা গ্রমের আব্দুল্লাহর মধ্যে জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিলো। শুক্রবার সকালে বিষয়টি মিমাংসার জন্য উলুকান্দা এলাকায় স্থানীয় লোকজন সালিশে বসেন। এ সময় দু'পক্ষের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে কামাল মিয়াসহ তার লোকজন আব্দুল্লাহর ছেলে আসাদকে বেধড়ক মারপিট করে মারাত্মকভাবে আহত করেন।


পরে স্বজনরা তাৎক্ষণিকভাবে আসাদকে কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যান। এ সময় তার অবস্থার অবনতি হলে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানেই শুক্রবার রাতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।


কলমাকান্দা থানার পরিদর্শক (তদন্ত) হাবিবুল্লাহ খান বলেন, জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় যুবক নিহত হয়েছেন বলে জানা গেছে। এ ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ।


আমার বার্তা/গাজী আক্তার

আরো পড়ুন