শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
ছাত্রীকে অপহরণ মামলায় ছাত্রলীগ নেতা গ্রেপ্তার, মায়ের দাবি ‘বিয়ে’
০৩ মার্চ, ২০২২ ১১:৪৭:০০
প্রিন্টঅ-অ+

এক ছাত্রীকে (১৯) অপহরণের মামলায় সিরাজগঞ্জের তাড়াশ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শামীম আহম্মেদ আকাশকে (২৬) গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার ভোরে উপজেলা সদরের ঘোষপাড়ার বাড়ি থেকে শামীমকে গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছেন তাড়াশ থানার ওসি ফজলে আশিক। তিনি বলেন, “মেয়েটির বাড়ি তাড়াশে হলেও পরিবার ঢাকার মোহাম্মদপুরে ভাড়া বাসায় থাকে।


সেখানেই অপহরণ মামলা করা হয়েছে। মোহাম্মদপুর থানার একটি দল এসে শামীমকে গ্রেপ্তার করে। এ সময় ছাত্রীকেও উদ্ধার করা হয়। দুজনকেই ঢাকায় নিয়ে যাওয়া হয়েছে।” এ ব্যাপারে ছাত্রীর মামা উপজেলার একটি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বলেন, দুইদিন আগে তার ভাগ্নি ঢাকার ভাড়া বাসা থেকে নিখোঁজ হন। এরপর পরিবারের পক্ষ থেকে মোহাম্মদপুর থানায় মামলা করা হয়। “পুলিশ মোবাইল ট্র্যাকিং করে শামীমকে গ্রেপ্তার করেছে।


” তবে ছাত্রলীগ নেতা শামীমের মা ও তাড়াশ উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মনোয়ারা খাতুন মিনি বলেন, “তাদের দুজনের মধ্যে আগে থেকেই সম্পর্ক ছিল। সেই কারণে তারা দুজনে বিয়ে করেছে।


বিয়ের পর ছেলে তার বউ নিয়ে বাড়িতে এসে উঠেছে।” “মেয়ের পরিবার এটা মানেনি। তাই তারা অপহরণের মামলা করেছে। আজ ভোরে ঢাকা থেকে পুলিশ এসে আমার ছেলে ও বউকে নিয়ে গেছে”, যোগ করেন মিনি।

আরো পড়ুন