শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
গ্রেপ্তারের পর পরোয়ানাভুক্ত আসামির মৃত্যু
১০ মার্চ, ২০২২ ১১:২৫:২২
প্রিন্টঅ-অ+

চট্টগ্রামের পাঁচলাইশ থেকে গ্রেপ্তারের পর হার্ট অ্যাটাকে মো. নজরুল ইসলাম বাবুল (৬৫) নামে হত্যা মামলার এক আসামির মৃত্যু হয়েছে বলে জানিয়েছে র‌্যাব। তিনি রাঙ্গুনিয়া থানার একটি হত্যা মামলার আসামি ছিলেন বলে র‌্যাব জানিয়েছে। 


গত মঙ্গলবার রাত ১টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে তার মৃত্যু হয়। বিষয়টি ঢাকা পোস্টকে  নিশ্চিত করেছেন র্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার।  


তিনি বলেন, নজরুল ইসলাম রাঙ্গুনিয়া থানার এক হত্যা মামলার আসামি। এ মামলায় তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা ছিল। গোপন সংবাদের ভিত্তিতে গত মঙ্গলবার রাত ১০টার পাঁচলাইশ থানার শেভরন ডায়াগনস্টিক সেন্টারের পাশ থেকে দিকে নজরুল ইসলামকে র‌্যাব হেফাজতে নেওয়া হয়। এরপর তার পরিচয় নিশ্চিত হওয়ার জন্য পতেঙ্গা কার্যালয়ে নিয়ে আসা হয়। কার্যালয়ে আনার পর তার পরিচয় নিশ্চিতে জিজ্ঞাসাবাদ করা হচ্ছিল। এ সময় তিনি অসুস্থতা বোধ করেন। সঙ্গে সঙ্গে তার পরিবারের লোকজনকে খবর দিয়ে তাকে চমেক হাসপাতালে ভর্তি করানো হয়।


র‌্যাবের এ কর্মকর্তা চমেক হাসপাতালের চিকিৎসকদের বরাতে জানিয়েছেন অসুস্থ নজরুল হৃদযন্ত্রের ক্রিয়া (হার্ট অ্যাটাক) বন্ধ হয়ে হাসপাতালে মারা গেছেন। 


তিনি আরও বলেন, নজরুলের হার্টের সমস্যা ছিল। তার হার্টে দুটি রিং পড়ানো ছিল। ময়নাতদন্ত করে তার লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। 

আরো পড়ুন