শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
নববিবাহিত পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে শ্বশুর গ্রেপ্তার
১৭ মার্চ, ২০২২ ১০:৪১:৪৭
প্রিন্টঅ-অ+

নাটোরের গুরুদাসপুরে নববিবাহিত পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে শাহিন খন্দকার (৪৫) নামের একজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে মঙ্গলবার রাতে সিরাজগঞ্জের সলঙ্গা থারার হাটিকুমরুল এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।


গ্রেপ্তার শাহিন খন্দকার জয়পুরহাটের ক্ষেতলাল থানার বড়াইল গ্রামের মৃত শুকুর মাহামুদের ছেলে। বুধবার দুপুরে নাটোর র‌্যাব অফিসে এক সংবাদ সম্মেলনে এতথ্য জানান নাটোর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. ফরহাদ হোসেন। সংবাদ সম্মেলনে জানানো হয়, শাহিন খন্দকার ও তার ছেলে নাটোরের গুরুদাসপুর শাহাপুরের একটি ইটভাটায় কাজ করেন। এক সপ্তাহ আগে তার ছেলের বিয়ে হয়। বিয়ের পর ছেলে শ্বশুরবাড়িতে ভাড়া থাকতেন।


ছেলের সঙ্গে বাবাও ওই বাড়িতে থাকতেন। সোমবার নববধূ ও তার স্বামী ঘুমিয়ে পড়লে গভীর রাতে শ্বশুর শাহিন খন্দকার ওই ঘরে প্রবেশ করেন। পরে ঘুমন্ত অবস্থায় পুত্রবধূকে অন্য ঘরে নিয়ে ধর্ষণ করেন। এসময় নববধূর চিৎকারে সবার ঘুম ভেঙে যায় এবং শাহিন খন্দকার পালিয়ে যান। পরে নববধূর মা বাদী হয়ে গুরুদাসপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। র‌্যাব আরও জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে শাহিন খন্দকার পুত্রবধূকে ধর্ষণের বিষয়টি স্বীকার করেছেন। তাকে গুরুদাসপুর থানায় হস্তান্তর করার প্রক্রিয়া চলছে।

আরো পড়ুন