শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
মির্জাপুর সরকারি কলেজে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও শিশু দিবস উদযাপন
মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ
১৭ মার্চ, ২০২২ ১৬:৩০:২০
প্রিন্টঅ-অ+

বঙ্গবন্ধুর জন্মদিনের অঙ্গীকার সকল শিশুর সমান অধিকার এই প্রতিপাদ্যকে সামনে রেখে টাঙ্গাইলের মির্জাপুর সরকারি কলেজে নানা আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন করা হয়েছে।


দিবসটি উপলক্ষে বৃহস্পতিবার সকালে কলেজের শহীদ মিনারে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন, শিক্ষক-শিক্ষার্থীসহ সকলে। পরে কলেজের ভিতর মাঠে জাতীয় সঙ্গীতের মধ্য দিয়ে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।


কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের একটি কক্ষে আয়োজিত আলোচনা সভায় ভারপ্রাপ্ত অধ্যক্ষ আব্দুস সালাম মিয়ার সভাপতিত্বে ও শরীর চর্চা শিক্ষক সাইফুল ইসলামের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, ব্যবস্থাপনা বিভাগের সহকারি অধ্যাপক পারভেজ সাজ্জাদ খান, ইংরেজি বিভাগের সহকারি অধ্যাপক মো. জাহাঙ্গীর আলম, ইতিহাস বিভাগের সহকারি অধ্যাপক জামিল হোসেন, দর্শন বিভাগের সহকারি অধ্যাপক মোহাম্মদ সাইফুল ইসলাম, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রভাষক মো. ছানোয়ার হোসেন, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রভাষক মেহেরুন নেছা, হিসাব বিজ্ঞান বিভাগের প্রভাষক মো. শফিকুল ইসলাম, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রভাষক মীর্জা মো. মাজহারুল ইসলাম, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রভাষক আতিয়া রহমান, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রভাষক মোশারফ হোসেন, অর্থনীতি বিভাগের প্রভাষক নিলুফা ইয়াসমিন প্রমুখ।


সভা শেষে কলেজের শিক্ষার্থীদের অংশগ্রহণে গান, কবিতা আবৃত্তি ও রচনা প্রতিযোগিতা হয়। পরে জমকালো আয়োজনে কেক কাটা হয়।

আরো পড়ুন