শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
সেবাই হোক মানুষের প্রকৃত ধর্ম
ব্লাড সোসাইটির মিলনমেলা অনুষ্ঠিত
২১ মার্চ, ২০২২ ২০:১২:৪৯
প্রিন্টঅ-অ+

শায়েস্তাঞ্জ উপজেলা প্রতিনিধি (হবিগঞ্জ) : ব্লাড সোসাইটি বাংলাদেশ  সংগঠনের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী ও সেচ্ছাসেবী মিলনমেলা  অনুষ্ঠিত  হয়ে গেল। শনিবার সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত জেলার সেচ্ছাসেবী ভাই-বোনদের নিয়ে আয়োজন করা হয় এ মিলনমেলার।


আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শায়েস্তাগঞ্জ উপজেলা চেয়ারম্যান আব্দুর রশিদ ইকবাল,  এছাড়াও বিশেষ অতিথি হিসাবে ছিলেন বিশিষ্ট সমাজ সেবক আতাউর রহমান মাসুক, শায়েস্তাগঞ্জ ফায়ার ইনচার্জ অফিসার আরিফুল ইসলাম, শায়েস্তাগঞ্জ প্রেসক্লাব সাধারণ সম্পাদক মইনুল হোসেন রতন, বিশিষ্ট সমাজ সেবক মোঃ আরজত আলী,  ব্লাড সোসাইটির সভাপতি ইমদাদুল ইসলাম শীতল, ব্লাড সোসাইটির প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক  এইচ.এম শাহিন আলম। 


এ ছাড়া ও  বিভিন্ন জেলা থেকে উপস্থিত সম্মানিত সেচ্ছাসেবীগণ উপস্থিত ছিলেন।


আয়োজিত অনুষ্ঠানের প্রধান অতিথি, বিশেষ অতিথি শুভেচ্ছা বক্তব্যে বলেছেন, এগিয়ে যাক ব্লাড সোসাইটি বাংলাদেশ। তারা কথা দিয়েছেন সংগঠন সরকারিভাবে রেজিষ্ট্রেশন করতে সবরকমের সহযোগিতা তারা করবেন। উক্ত সংগঠনের সদস্যদের  পাশে থেকে  সবসময় কাজ করে যাবেন। 


 


ব্লাড সোসাইটি বাংলাদেশ সংগঠনের সদস্যরা এই পর্যন্ত মুমূর্ষু রোগীদের ব্লাড ম্যানেজ করে দিয়েছেন ১০৫৪ ব্যাগ এছাড়া প্রতি মাসে অসহায় মানুষের জন্য খাবারের ব্যবস্থা বিনামূল্যে ব্লাড ক্যাম্পেইনের মাধ্যমে ৩ হাজারের বেশি মানুষকে বিনামূল্যে ব্লাড গ্রুপ জানিয়ে দিয়েছেন, জয় মানবতার, মানুষ হোক মানুষের জন্য সেবাই হোক মানুষের প্রকৃত ধর্ম।

আরো পড়ুন