শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
চট্টগ্রামে ছুরিকাঘাতে কিশোর খুন, আহত ১
১৭ এপ্রিল, ২০২২ ১৩:৩৯:৪২
প্রিন্টঅ-অ+

চট্টগ্রামের পাহাড়তলী এলাকায় ছুরিকাঘাতে ফাহিম (১৫) নামে এক কিশোর নিহত হয়েছেন। আহত হয়েছেন ইমন (১৬) নামে আরও এক কিশোর। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে ঈদগাঁ কাঁচা রাস্তার মাথায় চা দোকানের সামনে এ ঘটনা ঘটে।


চট্টগ্রাম পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) সাদিকুর রহমান বলেন, নিহতের স্বজনদের সঙ্গে কথা বলে জানতে পেরেছি, রাতে অজ্ঞাত সন্ত্রাসীরা অতর্কিতভাবে ফাহিম ও ইমনকে ছুরি দিয়ে আঘাত করে।


খবর পেয়ে ফাহিমের বাবা ছেলেকে হাসপাতালে নিয়ে আসে। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ফাহিমকে মৃত ঘোষণা করেন। এছাড়া ইমনকে চমেকের ২৪নং ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। তার অবস্থাও আশঙ্কাজনক।


পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, রাতে দুই দল কিশোরের ঝামেলা হয়েছে। তবে কী নিয়ে তাদের মারামারি হয়েছে তা জানতে পারেনি। ঘটনার সঙ্গে কারা জড়িত এবং এ ঘটনার কারণ তদন্ত করা হচ্ছে।


এ ঘটনায় এখনও কাউকে আটক করা যায়নি বলেও জানান তিনি।

আরো পড়ুন