শিরোনাম :

  • জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ২দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২ আইসিসির সেরা হওয়ার দৌড়ে বাংলাদেশের নাসুম
ডোমেস্টিক ট্যুরিজম ডেভেলপমেন্ট চেয়ারম্যান কিবরিয়া
কক্সবাজার সংবাদদাতা:
২৮ জুন, ২০২২ ১৮:২৮:১৬
প্রিন্টঅ-অ+

কক্সবাজার ও সেন্টমার্টিন ডোমেস্টিক ট্যুরিজম ডেভেলপমেন্ট বিষয়ক স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান মনোনীত হয়েছেন সী-হিল টপ ট্যুরস্ এন্ড ট্রাভেলসের স্বত্তাধিকারী ও টুয়াকের সাবেক সভাপতি এস.এম কিবরিয়া খাঁন। ট্যুর অপারেটরস্ এসোসিয়েশন অব বাংলাদেশ (টোয়াব) সভাপতি শিবলুল আজম কুরেশি এই তথ্য নিশ্চিত করেছেন। 


তিনি বলেন, আগামী দুই বছর তথা ২০২৪ সাল পর্যন্ত কক্সবাজার ও সেন্টমার্টিন ডোমেস্টিক ট্যুরিজম ডেভেলপমেন্ট বিষয়ক স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করবেন এস.এম কিবরিয়া খাঁন। গত ১৩ জুন টোয়াবের পরিচালনা পরিষদের ১৩০ তম সভায় সর্ব সম্মতিক্রমে এই সিদ্ধান্ত নেওয়া হয়।


এস.এম কিবরিয়া খাঁনের যোগ্য নেতৃত্বে কক্সবাজার ও সেন্ট মার্টিন অঞ্চলের পর্যটন আরো গতিশীল হবে মনে করছেন সংশ্লিষ্টরা। টোয়াবের নেতৃবৃন্দের সিদ্ধান্তের প্রতি সন্তুষ্টি ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন এস.এম কিবরিয়া খাঁন। তিনি বলেন, আমাকে যে দায়িত্ব দেয়া হয়েছে তা সঠিকভাবে পালনে নিরলস চেষ্টা থাকবে। কক্সবাজার ও সেন্টমার্টিনের পর্যটনকে উন্নতি, সমৃদ্ধির দিকে নিয়ে যেতে সর্বোচ্চ আন্তরিকতা সহকারে কাজ করব। টোয়াব, টুয়াকসহ পর্যটন সংশ্লিষ্ট সবার আন্তরিক সহযোগিতা কামনা করছি।

আরো পড়ুন