শিরোনাম :

  • জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ২দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২ আইসিসির সেরা হওয়ার দৌড়ে বাংলাদেশের নাসুম
টেকনাফে বিজিবি'র অভিযানে ২২ কোটি টাকার মাদক উদ্ধার
২৫ জুলাই, ২০২২ ২০:৩২:১২
প্রিন্টঅ-অ+

বিজিবি'র টেকনাফ ব্যাটালিয়নের অভিযানে ২২ কোটি সাড়ে ১০ লক্ষ টাকা মূল্যমানের ৩ কেজি ২২১গ্রাম ক্রিস্টাল মেথ আইস এবং ২ লাখ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে।


বিজিবি'র টেকনাফ ব্যাটালিয়ন (২ বিজিবি) গোপন সূত্রের ভিত্তিতে জানতে পারে যে, ২৫ জুলাই ২০২২ তারিখ অত্র ব্যাটালিয়নের অধীনস্থ হ্নীলা বিওপি’র দায়িত্বপূর্ণ বিআরএম-১২ থেকে আনুমানিক ৩৫০ মিটার দক্ষিণ-পূর্ব দিকে খরেরদ্বীপে নাফ নদীর তীরে জঙ্গলের ভিতর বিপুল পরিমাণ মাদকদ্রব্য বাংলাদেশে পাচারের উদ্দেশ্যে চোরাকারবারীরা লুকিয়ে রেখেছে। ওই তথ্যের ভিত্তিতে টেকনাফ ব্যাটালিয়ন (২ বিজিবি) সদর থেকে অধিনায়ক এর নেতৃত্বে দুই’টি বিশেষ টহলদল সকাল ১০টায় সাঁড়াশি অভিযান পরিচালনা শুরু করে। দ্বীপে টহলদল প্রায় ৪ ঘন্টা অভিযান পরিচালনা করার পর দ্বীপের মধ্যবর্তী স্থানে চোরাকারবারীদের একটি গোপন আস্তানা খুঁজে পায়। দুপুর পৌনে ২টার দিকে ওই আস্তানায় একটি গাছের গোঁড়ায় বিশেষভাবে লুকায়িত অবস্থায় ৩ কেজি ২২১ গ্রাম ক্রিস্টাল মেথ আইস এবং দুই লাখ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক দাম বাইশ কোটি দশ লক্ষ পঞ্চাশ হাজার টাকা।


বর্তমান সরকারের মাদকের বিরুদ্ধে "জিরো টলারেন্স" নীতির যথাযথ বাস্তবায়নকল্পে মাঠ পর্যায়ে বিজিবি'র অভিযানিক কর্মকাণ্ড এবং গোয়েন্দা তৎপরতা অব্যাহত রয়েছে। বিজ্ঞপ্তি।

আরো পড়ুন