শিরোনাম :

  • জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ২দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২ আইসিসির সেরা হওয়ার দৌড়ে বাংলাদেশের নাসুম
ধামরাইয়ে দিনেদুপুরে ব্যবসায়ীর সাড়ে ৪ লাখ টাকা ছিনতাই
ধামরাই প্রতিনিধি
০৩ আগস্ট, ২০২২ ১৫:০৮:৩৮
প্রিন্টঅ-অ+

ঢাকার ধামরাইয়ের কালামপুর বাজার সাব-রেজিষ্টার অফিসে জমি বিক্রি বাসায় ফেরার পথে র্যাব পরিচয়ে দিনেদুপুরে এক ব্যবসায়ীকে অস্ত্রে মুখে জিম্মি করে সাড়ে চার লাখ টাকা ছিনতাই করেছে ছিনতাইকারিরা। এসময় ওই ব্যবসায়ীকে বেদম মারধর করে সূতিপাড়া এলাকায় রেখে যায় ছিনতাইকারিরা। এঘটনায় ধামরাই থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন  তিনি। ঘটনাটি ঘটেছে আজ সোমবার বিকেল সাড়ে তিনটার দিকে।


 অভিযোগের ভিত্তিতে জানা যায়,ধামরাই পৌরসভার বরাতনগর বাসিন্দা ব্যবসায়ী আহসান বাদল কালামপুর সাব-রেজিষ্টার অফিসে জমি বিক্রি করে সাড়ে চার লাখ টাকা নিয়ে রিক্সা যোগে বাসায় ফেরার পথে কালামপুর বাজারের পূর্ব পাশে পৌছালে চারজন ছিনতাইকারি   র্্যাব পরিচয়ে অস্ত্রেমুখে জিম্মি করে তাকে সিলভার কালারের একটি প্রাইভেটকারের ভিতরে ঢুকায়। এসময় ওই ব্যবসায়ীর চোখ-মুখ গামচ্ছা দিয়ে বেঁধে তাকে বেদম মারধর করে তার সাথে থাকা সাড়ে চার লাখ টাকা ছিনিয়ে নিয়ে তাকে সূতিপাড়া এলাকায় ফেলে রেখে যায়। পরে তিনি থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।


ব্যবসায়ী আহসান বাদল বলেন, তিনি জমি বিক্রি সাড়ে চার লাখ টাকা নিয়ে বাসায় ফেরার পথে কালামপুর বাজারের পূর্বপাশে র্ব্যাব পরিচয়ে অস্ত্রেমুখে জিম্মি করে প্রাইভেটকারের ভিতরে ঢুকিয়ে তার সাথে থাকা সাড়ে চার লাখ টাকা ছিনিয়ে নেয়।  ধামরাই থানার এস নজরুল ইসলাম বলেন, অভিযোগের ভিত্তিতে তদন্ত চলছে।

আরো পড়ুন