শিরোনাম :

  • রাজধানীতে ট্রাকের ধাক্কায় বৃদ্ধ নিহত জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ২দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
জয়পুরহাটে স্বেচ্ছাসেবক লীগ নেতাকে পিটিয়ে আহত করেছে দূবৃর্ত্তরা
জয়পুরহাট প্রতিনিধি
০৭ আগস্ট, ২০২২ ১৬:০১:১৩
প্রিন্টঅ-অ+

জয়পুরহাটে জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক রাশেদুল ইসলাম রাসেলকে লোহার রড দিয়ে পিটিয়ে আহত করেছে দুবৃর্ত্তরা। শনিবার রাত ১২টার দিকে শহরের আদর্শ পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, জয়পুরহাট শহরের আদর্শ পাড়া এলাকায় একটি ছাত্রাবাসে সাবেক ছাত্রলীগ নেতা ও জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক রাশেদুল ইসলাম রাসেল পড়াশোনা করেন। রাত ১২টার দিকে হেলমেট পরিহিত অজ্ঞাত এক ব্যক্তি রাসেলের খোঁজে ছাত্রাবাসে আসে। এ সময় রাসেল ছাত্রাবাসের বাইরে আসলে ৫-৭ জনের একটি দল লোহার রড দিয়ে এলোপাতাড়ি মারধর করে তাকে ফেলে রেখে চলে যায়। ছাত্রাবাসের অন্য ছাত্ররা তাকে উদ্ধার করে জয়পুরহাট আধুনিক হাসপাতালে ভর্তি করে। বর্তমানে সে চিকিৎসাধীন রয়েছে।


এ ব্যাপারে জয়পুরহাট থানার ওসি একে এম আলমগীর জাহান বলেন, খবর পেয়ে রাতেই ওই ছাত্রাবাস এলাকায় ঘটনাস্থল ও হাসপাতাল পরিদশর্ন করেছি। এখন পর্যন্ত লিখিত অভিযোগ বা মামলা আসেনি, লিখিত অভিযোগ পেলেই মামলা নেওয়া হবে। 


এবি/এসএ

আরো পড়ুন