শিরোনাম :

  • রাজধানীতে ট্রাকের ধাক্কায় বৃদ্ধ নিহত জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ২দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
৬দিন পরও মেলেনি শিশু আয়েশার সন্ধান
আশিক মাহমুদ, ঢাকা:
০৪ সেপ্টেম্বর, ২০২২ ২২:৪৪:১৬
প্রিন্টঅ-অ+

শিশু আয়েশার ফিরে আসার অপেক্ষায় প্রহর গুনছে তার পরিবার। ছয়দিন ধরে নিখোঁজ সন্তানের চিন্তায় খাওয়া ও ঘুম নেই তার মা-বাবার। সম্ভাব্য সব স্থানে খোঁজাখুঁজির পরও তার কোনো সন্ধান পাওয়া যায়নি।


৩০ আগস্ট (মঙ্গলবার) দুপুর ১২টায় নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের ১০ নম্বর ওয়ার্ডের আরামবাগ এলাকা থেকে নিখোঁজ হয় সে।


আয়েশার বাবা সিদ্ধিরগঞ্জ আরামবাগের জামাল ভূঁইয়ার বাড়ির ভাড়াটিয়া হাসান চৌধুরী (৩২) বাদী হয়ে একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। যার নম্বর ১৫৯৬,তারিখ ৩০/০৮/২০২২। এছাড়াও র‌্যাব-১১ এর আইনগত সহযোগিতা চেয়ে আবেদন করেন তিনি।


হাসান চৌধুরী বলেন, “বাসার সামনে রাস্তায় খেলা করছিল আয়েশা। তারপর থেকে তাকে পাওয়া যাচ্ছিল না। পরবর্তীতে আয়েশাকে সকল বাড়ি ও সম্ভাব্য বিভিন্নস্থানে খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি। কিন্তু স্থানীয় লোকজন আমাকে জানায় যে, বৃষ্টি হিজড়া ও তার সহযোগী অজ্ঞাতনামা হিজড়ারা আয়েশাকে নিয়ে গেছে। আমার মেয়ে ও বৃষ্টি হিজড়াকে সম্ভাব্য স্থানে খোঁজাখুঁজি করেও কোনো সন্ধান পাওয়া যায়নি। এ ব্যাপারে সিদ্ধিরগঞ্জ থানায় ও র‌্যাব-১১-এর কাছে সহযোগিতা চেয়েছি।”


আয়েশা লম্বা ২ ফুট ৬ ইঞ্চি। তার গায়ের রং ফর্সা, মুখমণ্ডল গোলাকার ও মাথার চুল ফেলানো। আয়েশার পরনে সাদা সেন্টো গেঞ্জি ও সবুজ রংয়ের প্যান্ট।

আরো পড়ুন