শিরোনাম :

  • আইসিইউ যাচ্ছে প্রান্তিক পর্যায়েও ভয়াবহ গ্রেনেড হামলা মামলার ১৬ জন এখনো কোথায়? রোনালদোর সতীর্থকে বার্সেলোনায় চান মেসি র‍্যাব-পুলিশ সদরের ঊর্ধ্বতন তিন কর্মকর্তাকে বদলি রাজীবের মৃত্যু : তদন্ত প্রতিবেদন দাখিল ২৬ সেপ্টেম্বর
সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে আমাদের সবাইকে সজাগ থাকতে হবে : ডিএনসিসি মেয়র
নিজস্ব প্রতিবেদক :
০২ মে, ২০১৯ ১৫:২৫:৫৮
প্রিন্টঅ-অ+


সন্ত্রাস ও জঙ্গিবাদ রুখতে সবাইকে সজাগ থাকার আহ্বান জানিয়েছেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম।

বৃহস্পতিবার রাজধানীর গুলশানে জঙ্গিবাদবিরোধী এক র‌্যালির উদ্বোধনকালে তিনি এ আহ্বান জানান।

আতিকুল ইসলাম বলেন, সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে আমাদের সবাইকে সজাগ থাকতে হবে। আমরা যেখানে থাকি তার আশপাশের অবস্থা কী, সে বিষয়ে সতর্ক ও সচেতন থাকতে হবে। কারও বিষয়ে সন্দেহ থাকলে সময় এসেছে সেই তথ্য আমাদের জানানোর। সন্ত্রাসবাদ মোকাবেলায় বনানী সোসাইটি, গুলশান সোসাইটি একসঙ্গে কাজ করছে। এটি একটি মডেল। এভাবে দেশের সব জায়গায়; ইউনিয়ন পর্যায়েও সন্ত্রাসের বিরুদ্ধে সচেতন থাকতে হবে।

ঢাকা মহানগর পুলিশের গুলশান বিভাগ আয়োজিত জঙ্গিবাদবিরোধী এ র‌্যালিতে সভাপতিত্ব করেন গুলশান বিভাগের উপ-পুলিশ কমিশনার মোস্তাক আহমেদ। এ সময় বিশেষ অতিথি ছিলেন ডিএমপির অতিরিক্ত কমিশনার আব্দুর রাজ্জাক।

র‌্যালিতে গুলশান বিভাগের অধীন থানার পুলিশ কর্মকর্তা ও সদস্যরা অংশ নেন। গুলশান থানার সামনে থেকে র‌্যালিটি শুরু হয়ে গুলশান ইয়ুথ ক্লাব ঘুরে আবার থানা চত্বরে এসে শেষ হয়।



আমার বার্তা/০২ মে ২০১৯/জহির


আরো পড়ুন