শিরোনাম :

  • ঢামেক হাসপাতালে নবজাতক রেখে নিখোঁজ বাবা-মা নেতাকর্মীদের কাছে পাত্তাই পেলেন না শোভন অস্ট্রেলিয়ার সামনে রানের পাহাড় দাঁড় করাচ্ছে ইংল্যান্ড সৌম্য-লিটনও পারে, প্রয়োজন শুধু বিশ্বাস : ব্যাটিং কোচ পাকিস্তান সিপিএল থেকে নিজেদের বোলারকে ফিরিয়ে নিল
মিরপুরে ৪০০ অবৈধ স্থাপনা উচ্ছেদ
নিজস্ব প্রতিবেদক :
০৩ জুলাই, ২০১৯ ১৭:৫৬:৩৮
প্রিন্টঅ-অ+


অবৈধ স্থাপনা উচ্ছেদে রাজধানীর মিরপুর অভিযান পরিচালনা করেছে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) ভ্রাম্যমাণ আদালত।

বুধবার রাজধানীর মিরপুর সেকশন-১ এর মাজার রোড থেকে সনি সিনেমা হল পর্যন্ত ফুটপাত ও সড়ক থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান ও ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) নির্বাহী ম্যাজিস্ট্রেট সাজিদ আনোয়ার এ অভিযান পরিচালনা করেন।

সাজিদ আনোয়ার জানান, অভিযানকালে ফুটপাত ও রাস্তায় অবৈধভাবে স্থাপিত প্রায় ৪০০টি অস্থায়ী দোকান, সীমানা প্রাচীর ও অন্যান্য স্থাপনা উচ্ছেদ করে প্রায় ৪০ হাজার বর্গফুট এলাকা জনগণের চলাচলের জন্য উন্মুক্ত করে দেয়া হয়। এছাড়া মুক্তিযোদ্ধা মার্কেটের দক্ষিণে অবৈধভাবে গড়ে ওঠা একটি প্লাস্টিকের মার্কেট এবং পূর্ব দিকে সবজি বাজার উচ্ছেদ করা হয়। ডিএনসিসির অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান ও ভ্রাম্যমাণ আদালত অব্যাহত থাকবে।

অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযানকালে অন্যান্যের মধ্যে ডিএনসিসির ৮নম্বর ওয়ার্ডের কাউন্সিলর কাজী টিপু সুলতান, আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা সালেহা বিনতে সিরাজ উপস্থিত ছিলেন।



আমার বার্তা/০৩ জুলাই ২০১৯/জহির


আরো পড়ুন