শিরোনাম :

  • করোনা আক্রান্ত দুজনসহ সুপ্রিম কোর্টের তিন আইনজীবী'র মৃত্যু দেশের অর্ধেক অঞ্চলে ঝড়বৃষ্টি হতে পারে আজ ব্রাজিলে করোনায় ৬০ হাজারের বেশি মানুষের মৃত্যু চেক প্রজাতন্ত্রে ‘করোনা ফেয়ারওয়েল পার্টি’
তেজগাঁওয়ে ফ্ল্যাটে ঢুকে ৭০ বছরের বৃদ্ধকে হত্যা
নিজস্ব প্রতিবেদক :
২৫ ডিসেম্বর, ২০১৯ ১৬:১৭:৩৫
প্রিন্টঅ-অ+


রাজধানীর তেজগাঁওয়ে শান্তি নিকেতন আবাসিক এলাকায় নিজ ফ্ল্যাটে তোবারক হোসেন (৭০) নামে এক বৃদ্ধ খুন হয়েছেন। তার মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। তবে কারা, কেন এ হত্যাকাণ্ড ঘটিয়েছে তা জানা যায়নি।

খবর পেয়ে বুধবার (২৫ ডিসেম্বর) দুপুরে ঘটনাস্থলে গিয়ে তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পুলিশের ধারণা, সকালে এ হত্যাকাণ্ড ঘটতে পারে।

তেজগাঁও শিল্পাঞ্চল থানার ইন্সপেক্টর (তদন্ত) কাজী শফিউল ইসলাম এ বিষয়ে বলেন, তেজগাঁও শিল্পাঞ্চল শান্তি নিকেতন আবাসিক এলাকার একটি ভবনের চার তলার নিজ ফ্ল্যাটে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। তোবারকের মাথায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

তিনি জানান, তোবারক হোসেনের সঙ্গে একই ফ্ল্যাটে হাসান ও সাইফুল নামে দুই ব্যক্তি থাকতেন। ঘটনার পর সাইফুলকে পাওয়া গেলেও হাসানকে পাওয়া যায়নি। আমরা সাইফুলকে জিজ্ঞাসাবাদ করছি।

হত্যাকাণ্ডের বিস্তারিত জানার জন্য পুলিশ কাজ করছে। অধিকতর তদন্তের জন্য মরদেহ ময়নাতদন্তের প্রয়োজন। তাই মরদেহ শহীদ সোহরাওয়ার্দী হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানান কাজী শফিউল ইসলাম।



আমার বার্তা/২৫ ডিসেম্বর ২০১৯/জহির



 


আরো পড়ুন