শিরোনাম :

  • আজ শুভ জন্মাষ্টমী আজ দেশের ১২ অঞ্চলে ঝড়বৃষ্টির পূর্বাভাস আজ রাজধানীর যেসব এলাকায় গ্যাস থাকবে না বার্মিংহামে প্লাস্টিক ফ্যাক্টরিতে ভয়াবহ অগ্নিকান্ড
ডিএসসিসির পশুর হাটের জন্য ভেটেরিনারি মেডিকেল টিম গঠন
নিজস্ব প্রতিবেদক :
২৯ জুলাই, ২০২০ ১২:৩২:২১
প্রিন্টঅ-অ+


ঈদুল আজহা উপলক্ষ্যে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) আওতাধীন এলাকায় অস্থায়ী পশুর হাটে পশুর চিকিৎসার জন্য দুটি ভ্রাম্যমাণ ভেটেরিনারি মেডিকেল টিম গঠন করা হয়েছে। ডিএসসিসি প্রধান স্বাস্থ্য কর্মকর্তা বিগ্রেডিয়ার জেনারেল শরীফ আহমেদ স্বাক্ষরিত এক অফিস আদেশে বিষয়টি জানানো হয়েছে।

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ভেটেরিনারি কর্মকর্তা ডা. এ বি এম শফিকুল ইসলাম এবং ডা. এস এম আমিনুল ইসলামের নেতৃত্বে ৩ সদস্য করে কেন্দ্রীয়ভাবে গঠিত পৃথক দুইটি মেডিকেল টিম আজ বুধবার থেকে অস্থায়ী গরু ছাগলের হাটে পর্যায়ক্রমে দায়িত্ব পালন করবেন।

ভ্রাম্যমাণ ভেটেরিনারি মেডিকেল প্রথম টিমের সদ্যদের মধ্যে রয়েছেন ডিএসসিসির অঞ্চল ৪ ভেটেরিনারি কর্মকর্তা ডা. এ বি এম শফিকুল ইসলাম, অঞ্চল ২ এর ভেটেরিনারি পরিদর্শক দেলোয়ার হোসেন মোল্লা এবং অঞ্চল ৪ এর ভেটেরিনারি পরিদর্শক শফিকুল ইসলাম।

অন্যদিকে ভ্রাম্যমাণ ভেটেরিনারি মেডিকেল ২য় টিমের সদস্যদের মধ্যে রয়েছে ডিএসসিসির অঞ্চল ৩ এর ভেটেরিনারি কর্মকর্তা ডা. এস এম আমিনুল ইসলাম, অঞ্চল ৪ এর জবাইখানা পরিদর্শক ফরিদ আহমেদ এবং অঞ্চল ৩ এর সীলম্যান ও ভেটেরিনারি পরিদর্শক অব্দুল আজীজ।



আমার বার্তা/২৯ জুলাই ২০২০/জহির



 


আরো পড়ুন