শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
জুরাইনের বিস্ফোরণে শিশুসহ চারজন দগ্ধ
১৩ এপ্রিল, ২০২২ ১৫:০৬:৩৮
প্রিন্টঅ-অ+

রাজধানীর জুরাইন কবরস্থানের সামনে রাস্তায় গ্যাস লাইন বিস্ফোরণে শিশুসহ চারজন দগ্ধ হয়েছে। এদের মধ্য দু’জনকে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।


গতকাল মঙ্গলবার শ্যামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মফিজুল আলম এ তথ্য নিশ্চিত করেন। গত সোমবার রাত ১২টার দিকে ঘটনাটি ঘটে। দগ্ধরা হলেন- পান দোকানদার আব্দুর রাজ্জাক (৬০), মুদি দোকানদার নুরুল ইসলাম (৪৫), টিভি মিস্ত্রী আব্দুর রহিম (৩৫) ও তার ছেলে মো. তামিম (৮)।


দগ্ধ আব্দুর রাজ্জাক বলেন, তার বাসা শ্যামপুর করিমুল্লাহবাগ এলাকায়। জুরাইন কবরস্থান রোডে তার পানের দোকান আছে। গত রাতে দোকানের সামনের রাস্তায় বিস্ফোরণে ড্রেনের ঢাকনা উঠে যায়। তখন আমরা কয়েকজন মিলে ঘটনাটি দেখতে যাই। তখনি হঠাৎ আগুন  ফুলকি  ওপড়ে উঠে আসে, এতে আমরা কয়েকজন দগ্ধ হই।


তিনি আরো জানান, পরে ফায়ার সার্ভিস ও গ্যাসের অফিস থেকে লোকজন এসে লাইন মেরামত করে যায়। বেশ কয়েকদিন আগে থেকেই সেখানে গ্যাস পাইপ লিকেজ ছিল।


বার্ন ইস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এসএম আইউব হোসেন জানান, জুরাইন থেকে চারজন দগ্ধ হয়ে এসেছিলেন। এদের মধ্যে তামিমের ৮ শতাংশ, নুরুল ইসলামের ৩৫ শতাংশ, আব্দুর রহিম ও আব্দুর রাজ্জাকের ১শতাংশ দগ্ধ হয়েছে। এদের মধ্যে তামিম ও নুরুল ইসলামকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকি দু’জনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে।

আরো পড়ুন