শিরোনাম :

  • রাজধানীতে ট্রাকের ধাক্কায় বৃদ্ধ নিহত জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ২দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
ওয়ার্ল্ড ভিশন কর্তৃক দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির প্রশিক্ষণ ও সভা
নগর প্রতিবেদক, লালবাগঃ
০৭ সেপ্টেম্বর, ২০২২ ১৫:৫৭:১১
প্রিন্টঅ-অ+

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ৫৭নং ওয়ার্ড দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সদস্যদের প্রশিক্ষণ কর্মশালা ও মতবিনিময় সভা করেছে আন্তর্জাতিক শিশু উন্নয়ন সংস্থা ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ।


দুর্যোগ বিষয়ক স্থায়ী আদেশাবলি (SOD) এর আলোকে যোনাহ শৈবাল রেমা'র সঞ্চালনায় বুধবার (০৭ সেপ্টেম্বর) সকালে কামরাঙ্গীরচর জহুরা কমিনিউটি সেন্টারের এ প্রশিক্ষণ কর্মশালা ও মতবিনিময় সভার আয়োজন করে ওয়ার্ল্ড ভিশন হাজারীবাগ আরবান প্রোগ্রাম। এ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন ৫৭নং ওয়ার্ড কাউন্সিলর হাজী সাইদুল ইসলাম মাদবর। সভায় উস্থিত ছিলেন হাজারীবাগ আরবান প্রোগ্রাম ওয়ার্ল্ড ভিশনের জুনিয়র প্রোগ্রাম অফিসার অর্পিতা তেরেসা গোমেজ, ৫৭নং ওয়ার্ড সচিব আনোয়ারুল ইসলাম সহ ওয়ার্ড দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সদস্য বৃন্দ।


উল্লেখ, ওয়ার্ল্ড ভিশন দুর্যোগে দ্রুত সাড়া দেয় এবং দূর্যোগ কবলিত জনগণ বিশেষ করে মানুষের জীবন রক্ষা, নিরাপত্তা ও  উন্নয়ন নিশ্চিতকরণে কাজ করে। এছাড়া দারিদ্রের মূল কারণগুলি সনাক্ত করে সমাজের হতদরিদ্র এবং সবচেয়ে অবহেলিত বিশেষ করে পিছিয়ে থাকা সমাজ, পথশিশু, কর্মজীবি শিশু, আদিবাসী ও সমাজের নিগৃহীত শিশুদের জীবন ও জীবিকার  উন্নয়নে কাজ করে যাচ্ছে। এ সংস্থাটি বিভিন্ন অংশীদার, বিশেষ করে সরকার এবং সুশীল সমাজের সাথে কাজ করে।

আরো পড়ুন