শিরোনাম :

  • রাজধানীতে ট্রাকের ধাক্কায় বৃদ্ধ নিহত জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ২দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
ষাটোর্ধ্ব ভিক্ষুকই ধরিয়ে দিল ছিনতাইকারী!
নগর প্রতিবেদক, উত্তরা :
১৩ সেপ্টেম্বর, ২০২২ ২২:৫৯:১৬
প্রিন্টঅ-অ+

তরুণীর স্বর্ণের চেইন ছিনিয়ে পালানোর সময় সবুজ (৩৬) নামে এক ছিনতাইকারীকে আটক করা হয়েছে। আজ সন্ধ্যায় ঢাকারউত্তরা পশ্চিম থানার ৩ নং সেক্টরের কুশল সেন্টারের সামনে থেকে তাকে আটক করা হয়। পালানোর সময় মূলত বাবর মিয়া  নামের একজন ভিক্ষুক তাকে জাপটে ধরে আটকে ফেলেন। 


আটক ছিনতাইকারী সবুজ পিরোজপুর জেলার ভাণ্ডারিয়া উপজেলার সিদ্দিকুর রহমানের ছেলে। আর ভিক্ষুক বাবর মিয়াবিবাড়ীয়া জেলার নবীনরগর উপজেলার তনু শেখ এর ছেলে। 


এ বিষয়ে উত্তরা পশ্চিম থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মহসীন বলেন-ভুক্তভোগী আঁখি মনি সিভাউত্তরায় একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকুরি করেন। আজ অফিস শেষে বাড়ি ফেরার পথে উত্তরা ৩ নং সেক্টরের কুশল সেন্টারেরসামনে তার গলার চেইন টান দিয়ে দৌড় দেয় ছিনতাইকারী সবুজ। সিভা চিৎকার করলে আশেপাশের লোকেরা সবুজের পিছুনেয়। এসময় সেখানে ভিক্ষা করছিলেন বাবর মিয়া। সবুজকে পালাতে দেখে তিনি পথরোধ করেন এবং হাতে থাকা লাঠি দিয়েআঘাত করে ফেলে দেন, এরপর জাপটে ধরেন। পরে আশেপাশের লোকসহ তাকে পুলিশে সোপর্দ করেন। পুলিশের ভয়ে সবুজসেই চেইন গিলে ফেলে। পরে আবার বমি করে সেই চেইন উদ্ধার করা হয়। এই ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

আরো পড়ুন