শিরোনাম :

  • রাজধানীর উত্তরখানে আগুনে একই পরিবারের ৮ জন দগ্ধ ভারতে আঘাত হেনেছে ঘূর্ণিঝড় তিতলিবাবরসহ ১৯ জনের মৃত্যুদণ্ড, তারেকসহ ১৯ জনের যাবজ্জীবনরায়কে ঘিরে ঢাকায় ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় আজ
তরুণীর পা বিচ্ছিন্ন : বাসচালকের জামিন শুনানি কাল
২৪ এপ্রিল, ২০১৮ ১৫:২৩:৩৪
প্রিন্টঅ-অ+


রাজধানীর বনানীতে বাস চাপায় রোজিনা আক্তার নামে এক তরুণীর পা হারানোর মামলায় বিআরটিসি বাসের চালক শফিকুল ইসলাম মুন্নার জামিন শুনানির জন্য বুধবার দিন ধার্য করেছেন আদালত।

মঙ্গলবার মামলাটি শফিকুলের জামিন শুনানির দিন ধার্য ছিল। কিন্তু এদিন শফিকুলের আইনজীবী বিশ্বনাথ ঘোষ  জামিন শুনানি পেছানোর আবেদন করেন।

আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা মহানগর হাকিম সত্যব্রত সিকদার আগামীকাল বুধবার জামিন শুনানির দিন ধার্য করেন।

২১ এপ্রিল এ আসামির এক দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। রিমান্ড শেষে গতকাল সোমবার আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। আর শফিকুলের আইনজীবী জামিন চাইলে আদালত শুনানির জন্য আজ মঙ্গলবার দিন ধার্য করে দেন।

প্রসঙ্গত, গত ২০ এপ্রিল রাত সাড়ে ৮টার দিকে বনানীর চেয়ারম্যান বাড়ির সামনে বিআরটিসির ঢাকা মেট্রো ব ১১-৫৭৩৩ বাস রোজিনা আক্তারকে ধাক্কা দেয়। রোজিনা পড়ে গেলে বাসটি তার ডান পায়ের ওপর দিয়ে চলে যায়। আর এতে তার পা বিচ্ছিন্ন হয়ে যায়। গুরুতর আহত রোজিনা বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

 



আমার বার্তা/২৪ এপ্রিল ২০১৮/জহির


আরো পড়ুন