শিরোনাম :

  • কাউন্সিলর রাজীবকে নিয়ে মোহাম্মদপুরের বাসায় র‌্যাব মায়োর্কার কাছে হেরে বার্সার শীর্ষস্থান মজবুত করলো রিয়াল জুভেন্টাসের টানা পঞ্চম জয়ে রোনালদোর গোল টেকনাফে বন্দুকযুদ্ধে ২ মাদক ব্যবসায়ী নিহত দুই মিনিটের জাদুতে জয়ে ফিরল ম্যান সিটি
জুলহাস-তনয় হত্যা মামলার তদন্ত প্রতিবেদন দাখিল ১৮ জুলাই
নিজস্ব প্রতিবেদক :
২০ জুন, ২০১৯ ১০:৪২:৪৮
প্রিন্টঅ-অ+


রাজধানীর কলাবাগানে ইউএসএইড কর্মকর্তা জুলহাস মান্নান ও তার বন্ধু মাহবুব তনয় হত্যার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য আগামী ১৮ জুলাই দিন ধার্য করেছেন আদালত।

বৃহস্পতিবার মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের দিন ধার্য ছিল। কিন্তু গোয়েন্দা পুলিশ (তদন্তকারী সংস্থা) প্রতিবেদন দাখিল না করায় ঢাকা মহানগর হাকিম সাইদুজ্জামান শরীফ নতুন এ দিন ধার্য করেন। কলাবাগান থানার আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক সাফায়েত আহমেদ তথ্যটি নিশ্চিত করেছেন।

২০১৬ সালের ২৫ এপ্রিল কলাবাগানের লেক সার্কাস রোডের বাসায় ঢুকে জুলহাস ও তার বন্ধু থিয়েটারকর্মী মাহবুব তনয়কে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। ওই ঘটনায় জুলহাসের বড় ভাই মিনহাজ মান্নান ইমন বাদী হয়ে কলাবাগান থানায় একটি মামলা করেন।

হত্যাকাণ্ডের পর জঙ্গিগোষ্ঠী আল কায়েদার ভারতীয় উপমহাদেশ শাখা আনসার আল ইসলাম বাংলাদেশ শাখার নামে দায় স্বীকারের খবর আসে।



আমার বার্তা/২০ জুন ২০১৯/জহির


আরো পড়ুন