শিরোনাম :

  • বিমানের সিটের হাতলে মিলল ২৪ কেজি স্বর্ণ কবি নজরুলের পুত্রবধূ উমা কাজী মারা গেছেন ২০২১ সালের কলকাতার বইমেলা বঙ্গবন্ধুকে উৎসর্গ করা হবে ২ ইরানি কূটনীতিককে আলবেনিয়া ছাড়ার নির্দেশ
চুড়িহাট্টায় আগুন : তদন্ত প্রতিবেদন দাখিল ২৯ আগস্ট
নিজস্ব প্রতিবেদক :
১৮ জুলাই, ২০১৯ ১৩:৪৩:১১
প্রিন্টঅ-অ+


পুরান ঢাকার চকবাজারের চুড়িহাট্টায় অগ্নিকাণ্ডে মামলায় তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ আগামী ২৯ আগস্ট ধার্য করেছেন আদালত।

বৃহস্পতিবার এ মামলায় তদন্ত প্রতিবেদন দাখিলের দিন ধার্য ছিল। কিন্তু এদিন মামলার তদন্ত কর্মকর্তা চকবাজার থানার পুলিশ পরিদর্শক মোরাদুল ইসলাম প্রতিবেদন দাখিল করতে পারেননি। এজন্য ঢাকার অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম কায়সারুল ইসলাম প্রতিবেদন দাখিলের নতুন এ তারিখ ধার্য করেন।

মামলাটিতে গত ২ এপ্রিল ওয়াহেদ ম্যানশনের মালিকের দুই ছেলে সোহেল ওরফে শহীদ ও হাসান আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন। শুনানি শেষে আদালত জামিন নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন। এরপর ৮ এপ্রিল এ দুই আসামির সাত দিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত। গত ১৬ এপ্রিল রিমান্ড শেষে এ দুই আসামি আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। বর্তমানে তারা কারাগারে রয়েছে।

প্রসঙ্গত, গত ২০ ফেব্রুয়ারি রাতে চুড়িহাট্টায় অগ্নিকান্ডে ৭১ জন নিহত হন। দগ্ধ ও আহত হন অনেকে।

এই ঘটনায় আসিফ নামে স্থানীয় এক বাসিন্দা চকবাজার মডেল থানায় ওই দুই আসামিসহ অজ্ঞাত ১০/১২ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।



আমার বার্তা/১৮ জুলাই ২০১৯/জহির


আরো পড়ুন