শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
‘আল্লাহর দলের’ সক্রিয় সদস্য আতিকুর গ্রেফতার
১৯ জানুয়ারি, ২০২২ ১৫:৩৪:৩৭
প্রিন্টঅ-অ+

গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান চালিয়ে সাভার থানার রামচন্দ্রপুর ছাকিপাড়া এলাকা থেকে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন আল্লাহর দলের সক্রিয় সদস্য আতিকুর রহমান সুইট (৫৫) নামেরি এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।


বুধবার (১৯ জানুয়ারি) দুপুরে অ্যান্টি টেরোরিজম ইউনিটের পুলিশ সুপার (মিডিয়া অ্যান্ড অ্যাওয়ারনেস) মোহাম্মদ আসলাম খান এ তথ্য জানান।


মোহাম্মদ আসলাম খান বলেন,  আতিকুর রাষ্ট্রবিরোধী ষড়যন্ত্রের মাধ্যমে বাংলাদেশে খিলাফত প্রতিষ্ঠা করার উদ্দেশ্যে দীর্ঘদিন ধরে বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে আসছিলেন। এছাড়া নিজেদের মতবাদ প্রচারের মাধ্যমে অনলাইনে আল্লাহর দলের পক্ষে সদস্য সংগ্রহের কাজ করে আসছিলেন।


গ্রেফতার আতিকুরের বিরুদ্ধে ডিএমপির তেজগাঁও থানায় সন্ত্রাসবিরোধী আইনে গত বছরের ফেব্রুয়ারিতে মামলা হয়। ওই মামলায় তিনি পলাতক ছিলেন। তার বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান অ্যান্টি টেরোরিজম ইউনিটের এই কর্মকর্তা।

আরো পড়ুন