শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
অপহরণের ৪ দিন পর দুই কিশোরী উদ্ধার, গ্রেপ্তার ২
০৬ মার্চ, ২০২২ ১০:৫২:১০
প্রিন্টঅ-অ+

বগুড়ার শাজাহানপুরে পৃথক অভিযানে অপহরণের শিকার দুই কিশোরীকে উদ্ধার করেছে র‌্যাব। সেই সঙ্গে ইউসুফ আলী (২০) ও মোহাম্মদ আলী (১৯) নামের দুই অপহরণকারীকে গ্রেপ্তার করা হয়েছে।


গ্রেপ্তার ইউসুফ আলী বগুড়ার শেরপুর উপজেলার দরি বাংড়া গ্রামের আব্দুস সামাদের ছেলে। মোহাম্মাদ আলী একই উপজেলার কালশীমাটি গ্রামের দুদু মিয়ার ছেলে। শনিবার দুপুর পৌনে ২টার দিকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-১২ বগুড়ার কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার সোহরাব হোসেন। র‌্যাব জানায়, ১ মার্চ বেলা ১১টার দিকে স্কুলে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয় ওই দুই কিশোরী। পরে বাড়ি ফিরে না আসায় তাদের অভিভাবকরা থানায় ও র‌্যাব-১২ কার্য্যালয়ে অপহরণের অভিযোগ করেন। পরে শুক্রবার রাত সাড়ে ৮টায় এবং রাত ১টার দিকে শাজাহানপুর উপজেলায় অভিযান চালায় র‌্যাব।


এসময় অপহরণকারী ইউসুফ আলী ও মোহাম্মদ আলীকে গ্রেপ্তার করা হয়। তারা ওই দুই কিশোরীকে শাজাহানপুর থেকে অপহরণ করে বগুড়াসহ অন্যান্য জেলার বিভিন্ন জায়গায় আটকিয়ে রেখেছিলেন বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছেন। স্কোয়াড্রন লিডার সোহরাব হোসেন জানান, অভিযুক্তদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

আরো পড়ুন