শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
দুই শিশুর শরীরে আগুন দেয়ার অভিযোগ দুলাইভায়ের বিরুদ্ধে
১৬ মার্চ, ২০২২ ১১:০৫:৫৮
প্রিন্টঅ-অ+

রাজধানীর আদাবরের সুনিবিড় হাউজিংয়ের প্রেম গলিতে গতকাল মঙ্গলবার দুপুরে মিতু (৮) ও বাপ্পি (৫) অগ্নিদগ্ধ হয়েছে। অভিযোগ উঠেছে শিশুদের বড় বোনের স্বামী আলাউদ্দিনের তাদের অগ্নিদগ্ধ করেছেন। 


ঘটনার পর দুই শিশুকে উদ্ধার করে প্রথমে শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাদের শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জরুরি বিভাগে ভর্তি করা হয়েছে। 


শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এস এম আইউব হোসেন বলেন, আদাবর থেকে দগ্ধ অবস্থায় দুই শিশুকে জরুরি বিভাগে আনা হয়েছে। এদের মধ্যে মিতুর শরীরের ৯৮ শতাংশ দগ্ধ হয়েছে এবং তার ছোট ভাই বাপ্পির শরীরের ৮ শতাংশ দগ্ধ হয়েছে। মিতুর অবস্থা আশঙ্কাজনক, জরুরি বিভাগে তার চিকিৎসা চলছে। 


বাড়ির মালিক আব্দুল মালেক বলেন, দগ্ধ বাপ্পি জানিয়েছে, তার দুলাভাই আলাউদ্দিন দুই ভাই-বোনের শরীরে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয়। পরে তারা চিৎকার করে রাস্তায় বেরিয়ে আসে। তবে কী কারণে তাদের দুলাভাই আগুন ধরিয়ে দিয়েছে সে বিষয়ে কোনো কিছু জানতে পারিনি।


এ বিষয়ে আদাবর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাহিনুজ্জামান গণমাধ্যমকে বলেন, দুই শিশু দগ্ধ হওয়ার খবর পেয়েছি। আমরা শুনেছি শিশুদের দুলাভাই তাদের শরীরে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দিয়েছেন। 

আরো পড়ুন