শিরোনাম :

  • রাজধানীতে ট্রাকের ধাক্কায় বৃদ্ধ নিহত জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ২দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
কামরাঙ্গীর চরে ইন্ডিপেন্ডেন্ট টিভির দুই সাংবাদিকে মারধর
নগর প্রতিবেদক, লালবাগ
০৯ আগস্ট, ২০২২ ২০:২৩:২৭
প্রিন্টঅ-অ+

রাজধানীর কামরাঙ্গীরচরে এসপিএ ডায়গনস্টিক সেন্টার ও হাসপাতালে ভুয়া চিকিৎসক ও চিকিৎসা ব্যবস্থার অনিয়মের খবর সংগ্রহ করতে গিয়ে বেসরকারি টেলিভিশন চ্যানেল ইন্ডিপেন্ডেন্ট'র দুই সাংবাদিককে মারধরের ঘটনা ঘটেছে। হামলার ঘটনায় জড়িত থাকার অভিযোগে এস আই বিরুদ্ধে।


আজ মঙ্গলবার (৯ আগষ্ট) বিকেল সাড়ে ৩টায় এ ঘটনা ঘটে। এদিকে এ ঘটনার পর কামরাঙ্গীরচর থানায় অভিযোগ দায়ের করেছেন ওই দুই সাংবাদিক। মারধরের শিকার দুই সাংবাদিক হলেন-  ইনডিপেনডেন্ট টেলিভিশনের জ্যেষ্ঠ সাংবাদিক হাসান মিসবাহ ও ভিডিও জার্নালিস্ট সাজু মিয়া।


এসময় ইনডিপেনডেন্ট টেলিভিশনের ক্যামেরা ভাঙচুর করা হয় এবং ছিনিয়ে নেয়া হয় সাংবাদিকদের মোবাইল ফোন ও গাড়ির চাবি। প্রায় দুই ঘণ্টা আটকে রাখা হয় তাদের। এসময় কামরাঙ্গীরচর থানার এসআই মিলন হোসেনও তাদের ওপর হামলা চালান। পরে খবর পেয়ে কামরাঙ্গীরচর থানার অন্য পুলিশ-সদস্যরা ঘটনাস্থলে গিয়ে সাংবাদিকদের উদ্ধার করেন। ঘটনায় জড়িত দুজনকে আটক করেছে পুলিশ হামলার ঘটনায় জড়িত থাকার অভিযোগে এস আই মিলনকে বরখাস্ত করেছে কতৃপক্ষ। হাসপাতালের মালিক ওসমানকে গ্রেপ্তার করেছে পুলিশ।


হামলার ঘটনা সম্পর্কে হাসান মেজবা জানায়, চিকিৎসা ব্যবস্থায় অব্যবস্থা অনিয়মের সংবাদ সংগ্রহ করতে তাদের উপর হামলা হয়। এ সময় এসপিএ হাসপাতাল কতৃপক্ষসহ হামলা চালায় এসআই মিলন। এঘটনায় মামলা করার প্রস্তুতি চলছে।

আরো পড়ুন