শিরোনাম :

  • রাজধানীতে ট্রাকের ধাক্কায় বৃদ্ধ নিহত জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ২দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
বনানীর বিলাসবহুল ফ্ল্যাটে ডিএনসির অভিযান : বিপুল পরিমান বিদেশি মদের সন্ধান : আটক-১
০৪ সেপ্টেম্বর, ২০২২ ২২:২৫:৫৩
প্রিন্টঅ-অ+

রাজধানীর বনানীর একটি বিলাসবহুল আবাসিক ফ্ল্যাটে বিপুল পরিমান মাদকের সন্ধানে সেখানে অভিযান চালিয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের (ডিএনসি) ঢাকা মেট্রোর উত্তর টিম। এসময় বিদেশী মদ,বিপুল পরিমাণে ফরেন লিকার, এমডিএমএ, কোকেন, এলএসডি, ক্যানাবিস চকলেট, কুশ ও সিন্থেটিক গাঁজা উদ্ধার করা হয়েছে।  এঘটনায় এক ব্যক্তিকে আটক করা হয়েছে। তবে, তাৎক্ষণিকভাবে তার নাম ও বিস্তারিত পরিচয়  এখনও জানা যায়নি।


আজ রোববার বিকেলে বনানীর এম ব্লকের ১১ নম্বর সড়কের ব্যাংক এশিয়া ভবনের ৭৭ নম্বর বাড়ির একটি আবাসিক ফ্ল্যাটে  এঘটনা ঘটে। 


ডিএনসির উপ-পরিচালক (উত্তর) রাশেদুজ্জামান মাদকবিরোধী অভিযান চালানোর বিষয়টি নিশ্চিত করেছেন।


মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বলছে, বনানীর ও বিলাসবহুল ফ্ল্যাটে মাদকের আসর জমিয়ে বিভিন্ন মাদক সেবন চলতো। সেখানে বিভিন্ন মাদক সেবন করতো একটি চক্র।  খুচরাভাবে মাদক বিক্রিও করা হতো। 


একটি সূত্র জানান, আটক হওয়া ওই ব্যক্তির নাম সেলিম সাত্তার।  তিনি কানাডা ও বাংলাদেশ দুই দেশের নাগরিক বলে জানা গেছে। তিনি জিএমজি গ্রুপভুক্ত সামাহ রেজর ব্লেডস ইন্ড্রাস্ট্রিয়াল লিমিটেডের ডিরেক্টর।


এদিকে, ডিএনসি’র উত্তরের সহকারী পরিচালক মো. মেহেদী হাসান অভিযান ও মাদক উদ্বারের বিষয়টি নিশ্চিত করে সাংবাদিকদেরকে জানান,  রোববার  বিকেল সাড়ে ৪টার দিকে বনানীর ১১ নম্বর সড়কের ব্যাংক এশিয়া ভবনের ৭৭ নম্বর বিলাসবহুল বাড়ির একটি আবাসিক ফ্ল্যাটের নবম তলায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়। 


তিনি আরও বলেন, অভিযানকালে ওই ফ্ল্যাটে বিপুল পরিমাণ বিদেশি মদ, এমডিএমএ ও সিন্থেটিক গাঁজা ছিল। সেগুলো উদ্ধার করা হয়েছে। এছাড়া এর সঙ্গে জড়িত একজনকে আটক করা হয়েছে। অভিযান এখনও পর্যন্ত চলছে। অভিযান শেষে এবিষয়ে বিস্তারিত জানানো হবে বলে জানান ডিএনসি'র এ কর্মকর্তা।

আরো পড়ুন