শিরোনাম :

  • রাজধানীতে ট্রাকের ধাক্কায় বৃদ্ধ নিহত জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ২দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
তুরাগের পঞ্চবটি থেকে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক
নগর প্রতিবেদক, আগারগাঁও :
১৫ সেপ্টেম্বর, ২০২২ ১৮:৪৭:২২
প্রিন্টঅ-অ+

রাজধানীর তুরাগের পঞ্চবটি থেকে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) পঞ্চবটি মোড়ে ডিয়াবাড়িতে প্রবেশের সময় তুরাগ থানা পুলিশ অভিযান চালিয়ে তাদের আটক করে। এ সময় উদ্ধার করা হয় আনুমানিক ৪ হাজার পিস ইয়াবা।


ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) এস আই টিপু আমার বার্তাকে এসব তথ্য নিশ্চিত করেছেন।


তিনি বলেন, আটক ব্যক্তিরা হলো মোঃ মোঃ আব্দুর রহমান (৩৫) ও মোঃ ইকবাল (২৭) এ সময় তাদের হেফাজত থেকে ৩ হাজার ৮০০শ পিস ইয়াবা বড়ি উদ্ধার করা হয়। তিনি আরও বলেন, আমিসহ এ এস আই মিজান গোপন সংবাদের ভিত্তিতে তুরাগের পঞ্চবটী হয়ে ডিয়াবাড়ির প্রবেশ মুখে অভিযান চালিয়ে কালো রঙের কষ্টিব পেচানো অবস্থায় দুই পেকেটে ২০ জিপারে কালো রঙের ১০ জিপার" সাথে নিল রঙের ১০ জিপার। এসময় উপস্থিত সাধারণ মানুষের সামনে একটি কালো রঙের জিপার খুলে প্রাথমিক ভাবে গাননা করে দেখা যায় একটি জিপারে ১৯৫ পিস ইয়াবা আছে। 


আটক ব্যক্তিরা হলেন  কক্সবাজার টেকনাফের মোঃ আব্দুর রহমান তিনি পেশায় একজন এডভোকেট কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন শাহাপুর দীব দক্ষিণপাড়া গ্রামের বাসিন্দা আরেকজন মোঃ ইকবাল (২৭) তিনি পেশায় একজন গাড়ি চালক টেকনাফ থেকে ইয়াবা গুলো আনার পর ডিয়াবাড়ির পঞ্চবটী মোছাঃ রাজিয়া নামক এক নারীর কাছে বুঝিয়ে দেয়ার কথা ছিলো প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা এই তথ্য জানিছে।  আটক ব্যক্তিদের বিরুদ্ধে তুরাগ থানায় মামলার প্রস্তুতি চলমান বলে জানিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের এই কর্মকর্তা। 

আরো পড়ুন