শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
ইউনিক হোটেলে আল-আরাফাহ্ ব্যাংকের ৫শ কোটি টাকা বিনিয়োগ
১৭ মার্চ, ২০২২ ১০:১৫:৩৭
প্রিন্টঅ-অ+

বেসরকারি খাতে পাঁচ তারকা মানের হোটেল সেবা প্রদানকারী দেশের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান ইউনিক হোটেল অ্যান্ড রিসোর্টস লিমিটেডকে ৫০০ কোটি টাকা বিনিয়োগ সুবিধা দিয়েছে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড। গত মঙ্গলবার শেরাটন ঢাকায় এ সংক্রান্ত একটি চুক্তি অনুষ্ঠিত হয়।


ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও ফরমান আর চৌধুরী এবং ইউনিক হোটেল অ্যান্ড রিসোর্ট এর ব্যবস্থাপনা পরিচালক মোহা. নূর আলী নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে বিনিয়োগ চুক্তি স্বাক্ষর করেন। ইউনিক হোটেল অ্যান্ড রিসোর্টের উল্লেখযোগ্য প্রতিষ্ঠান দ্য ওয়েস্টিন এবং শেরাটন ঢাকা।


চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ব্যাংকের চেয়ারম্যান সেলিম রহমান, ভাইস চেয়ারম্যান আবু নাসের মোহাম্মদ ইয়াহিয়া, পরিচালক আব্দুস সামাদ লাবু, মো. আব্দুস সালাম, বদিউর রহমান, মাহবুবুল আলম, হাফেজ মো. এনায়েত উল্লা, আহামেদুল হক, নিয়াজ আহমেদ, মোহাম্মদ এমাদুর রহমান, মো. লিয়াকত আলী চৌধুরী, মো. আনোয়ার হোসেন, মো. হারুন-অর-রশিদ খাঁন, মো. রফিকুল ইসলাম, মো. আমির উদ্দিন পিপিএম এবং ব্যাংকের শীর্ষ নির্বাহীরা উপস্থিত ছিলেন।


এ সময় ইউনিক গ্রæপের উপদেষ্টা ড. খন্দকার শওকত হোসেন, ইউনিক হোটেল অ্যান্ড রিসোর্টস লি. এর পরিচালকমÐলীর পক্ষে ডাইরেক্টর গাজী মো. সাখাওয়াত হোসেন, মোহাম্মদ গোলাম সারওয়ার, সিইও ট্রাস্ট সৈয়দ সানোয়ারুল হক, ডিরেক্টর রেগুলেটরি অ্যাফেয়ার্স অ্যান্ড কোম্পানি সেক্রেটারি মো. শরীফ হাসান, ডিরেক্টর কর্পোরেট ফাইন্যান্স রিয়াদ হোসেন এবং ব্যাংকের মতিঝিল শাখার ব্যবস্থাপক ও সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট এস. এম. কাউসার উপস্থিত ছিলেন।

আরো পড়ুন