শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
বাংলাদেশ জুয়েলারি এক্সপো-২০২২' এর র‌্যাফেল ড্রয়ের বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ
২৩ মার্চ, ২০২২ ১৮:৫৯:৪৪
প্রিন্টঅ-অ+

দেশের প্রথম জুয়েলারি এক্সপো ‘বাংলাদেশ জুয়েলারি এক্সপো-২০২২’ এর র‌্যাফেল ড্রতে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে। বুধবার বেলা ৩টার দিকে রাজধানীর বসুন্ধরায় ‘ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি’তে  আয়োজিত এক অনুষ্ঠানে  বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়।


প্রসঙ্গত হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন উপলক্ষে গত ১৭ থেকে ১৯ মার্চ পর্যন্ত ইন্টারন্যাশনাল কনভেনশন সিটিতে দবাংলাদেশ জুয়েলারি এক্সপো-২০২২’ এর আয়োজন করে দেশের ঐতিহ্যবাহী বাণিজ্য সংগঠন  বাংলাদেশ জুয়েলার্স এসোসিয়েশন (বাজুস)।  তিন দিনব্যাপী এই মেলায় ক্রেতা ও দর্শনার্থীদের জন্য ছিল আকর্ষণীয় র‌্যাফেল ড্রয়ের ব্যবস্থা। যার সর্বমোট মূল্যমান ছিলো ২৫ লাখ টাকা টাকা। 


এর আগে  শনিবার রাতে মেলার সমাপনী অনুষ্ঠানে র‌্যাফেল ড্রতে বিজয়ীদের নাম ঘোষণা করা হয়। এতে প্রথম পুরস্কার ১০ লাখ টাকা পেয়েছেন মিরপুর-১৪ নম্বরের বাসিন্দা মো. আবদুল কুদ্দুস। দ্বিতীয় পুরস্কার ৫ লাখ টাকা পেয়েছেন তরুণ পোদ্দার। এছাড়াও ১০ জন দর্শনার্থী পেয়েছেন তৃতীয় পুরস্কার, তারা প্রত্যেকে পেয়েছেন ১ লাখ টাকা।


অন্যদিকে মেলায় আগত গণমাধ্যমকর্মীদের জন্যও ছিলো বিশেষ র‌্যাফেল ড্রয়ের ব্যবস্থা। এতে প্রথম পুরস্কার হিসেবে ১ লাখ টাকা পেয়েছেন এটিভি'র সাংবাদিক আলি আহমেদ, দৈনিক আজকালের খবর পত্রিকার সাংবাদিক মো. সায়েদ হাসান খান ও দৈনিক কালেরকণ্ঠ পত্রিকার অনুসন্ধান সেলের প্রধান ও বিশেষ প্রতিনিধি হায়দার আলী। দ্বিতীয় পুরস্কার হিসেবে ৫০ হাজার টাকা পেয়েছেন যমুনা টেলিভিশনের মাসুম খান। তৃতীয় পুরস্কার ৩০ হাজার টাকা পেয়েছেন বেসরকারি টেলিভিশন এটিএন নিউজের সাংবাদিক গোলাম কাদের। চতুর্থ পুরস্কার হিসেবে ২৫ হাজার টাকা করে পেয়েছেন ৪ জন ও পঞ্চম পুরস্কার হিসেবে ২০ হাজার টাকা করে পেয়েছেন ৭ জন সাংবাদিক। এছাড়াও ১৫ হাজার টাকা একজন, ১০ হাজার টাকা করে দশজনসহ মোট ২৭ জন গণমাধ্যমকর্মী র‌্যাফেল ড্রতে পুরস্কার পেয়েছেন ।

আরো পড়ুন