শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
আগারগাঁওয়ে ১০ দিনব্যাপী ফ্রি সার্ভিস ফেস্ট শুরু
০৭ এপ্রিল, ২০২২ ১৩:১৬:৫৪
প্রিন্টঅ-অ+

বিসিএস কম্পিউটার সিটি ম্যানেজমেন্ট কমিটির উদ্যোগে ১০ দিনব্যাপী ফ্রি সার্ভিস ফেস্ট শুরু হয়েছে। গত সোমবার থেকে রমজান উপলক্ষে এ ফ্রি সার্ভিস ফেস্ট শুরু হয়েছে। এটি ১৩ এপ্রিল পর্যন্ত চলবে।


এ আয়োজনে বাংলাদেশের শীর্ষ স্থানীয় ব্র্যান্ড এসার, আসুস, এভিটা, গিগাবাইট, এইচপি, লেনেভো, এমএসআই তাদের আলাদা আলাদা স্টলে ফ্রি সার্ভিস দেবে। মূলত ক্রেতাদের ল্যাপটপ ও ডেস্কটপ পিসির যাবতীয় সেবা ফ্রিতে দেয়ার লক্ষ্যেই এ আয়োজনের উদ্বোধন করা হয়েছে।


ফ্রি সার্ভিস ফেস্ট সোমবার শুরু হলেও গত মঙ্গলবার বিসিএস কম্পিউটার সিটির নিচ তলায় উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। 


অনুষ্ঠানের প্রধান অতিথি বিসিএস কম্পিউটার সিটির সভাপতি মযহার ইমাম চৌধুরী (পিনু) বলেন, ক্রেতারা সরাসরি ব্র্যান্ড থেকে তাদের কেনা পণ্যের পরিষেবা নিতে চান। এ জন্য সব ব্র্যান্ডকে একসঙ্গে করে গ্রাহক সন্তুষ্টির লক্ষ্যে আমাদের এ প্রয়াস।


এ বিষয়ে কমিটির সাধারণ সম্পাদক মো. মাহবুবুর রহমান বলেন, মার্কেটে ক্রেতা সন্তুষ্টির লক্ষ্যে আমরা সব সময় বিভিন্ন ধরনের আয়োজনের চেষ্টা করি। এ আয়োজন সেই চেষ্টারই ধারাবাহিকতা।


ফেস্ট আয়োজনের বিষয়ে ফ্রি সার্ভিস ফেস্টের প্রধান সমন্বয়ক মোহাম্মাদ জাহেদ আলী ভূঁইয়া বলেন, বিসিএস কম্পিউটার সিটি এদেশের সর্ববৃহৎ কম্পিউটার মার্কেট এবং এখানেই ৯৫ শতাংশ ডিস্ট্রিবিউটরের শোরুম রয়েছে। তাই ক্রেতাদের পণ্যের সঠিক ও মানসম্মত সেবা প্রদানের লক্ষ্যে এবং নির্দিষ্ট পণ্যেরে জন্য নির্ধারিত কোম্পানি থেকে সরাসরি পরিষেবা প্রদানের লক্ষ্যেই আমাদের এ আয়োজন করা হয়েছে।


প্রসঙ্গত, ঈদ ও বাংলা নববর্ষ উপলক্ষে আগামী ১৪ এপ্রিল থেকে ৩০ এপ্রিল পর্যন্ত মার্কেটে ক্রেতা সাধারণের জন্য সব ধরনের পণ্যের ওপর আকর্ষণীয় উপহার ও বিশেষ মূল্য ছাড় দেয়া হয়েছে। এ সময় মার্কেটের নিচ তলায় প্রত্যেক ব্র্যান্ডের প্রদর্শনী বুথও থাকবে।


ফ্রি সার্ভিস ফেস্ট অনুষ্ঠানে বিসিএস কম্পিউটার সিটির ম্যানেজমেন্ট কমিটির সব সদস্য, মার্কেটের ব্যবসায়ী এবং বিভিন্ন ব্র্যান্ডের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

আরো পড়ুন