শিরোনাম :

  • রাজধানীতে ট্রাকের ধাক্কায় বৃদ্ধ নিহত জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ২দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
সোশ্যাল ইসলামী ব্যাংকের ২৮টি এজেন্ট ব্যাংকিং আউটলেট উদ্বোধন
অর্থনৈতিক প্রতিবেদক
১৭ আগস্ট, ২০২২ ১৯:৩১:১৭
প্রিন্টঅ-অ+

সোশ্যাল ইসলামী ব্যাংকের ২৮টি নতুন এজেন্ট ব্যাংকিং আউটলেট উদ্বোধন করা হয়েছে। ১৭ আগস্ট প্রধান কার্যালয়ে ভার্চুয়াল প্লাটফর্মে আয়োজিত এক অনুষ্ঠানে ব্যাংকের চেয়ারম্যান ড. মোঃ মাহবুব উল আলম এজেন্ট ব্যাংকিং আউটলেটগুলো উদ্বোধন করেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম এবং স্বাগত বক্তব্য রাখেন অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আবু রেজা মোঃ ইয়াহিয়া। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মানব সম্পদ বিভাগের প্রধান কাজী ওবায়দুল আল-ফারুক, চিফ রেমিট্যান্স অফিসার মোঃ মোশাররফ হোসাইন, মার্কেটিং এন্ড ব্র্যান্ড কমিউনিকেশন ডিভিশনের প্রধান মোঃ মনিরুজ্জামান এবং এজেন্ট ব্যাংকিং ডিভিশনের প্রধান মোঃ মশিউর রহমান। এছাড়াও অনুষ্ঠানে আউটলেটগুলোর এজেন্টসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ অংশগ্রহণ করেন। 


নতুন এজেন্ট ব্যাংকিং আউটলেটগুলো হচ্ছে নোয়াখালীর ফকিরহাট বাজার ও ফরাজী বাজার, কুমিল্লার এ. জি. মিয়ার বাজার, দেওভান্ডার বাজার, কালিয়াতল বাজার, কালীর হাট ও এলাহাবাদ বাজার, সাতক্ষীরার মাগুরা বাজার, বিছট বাজার ও আখড়াখোলা বাজার, চট্টগ্রামের আজমপুর বাজার ও জগন্নাথহাট বাজার, ভোলার গজারিয়া বাজার ও হাজীর হাট চৌমুহনী বাজার, বগুড়ার তিনদিঘী বাজার ও আড়িয়া বাজার, মাদারীপুরের শিবচর বাজার ও ফাসিয়াতলা বাজার, ঢাকার জলসিন বাজার ও সাঈদনগর, বরিশালের বেলতলা বাজার, কিশোরগঞ্জের গকুলনগর বাজার, খুলনার বানরগাতী বাজার, টাঙ্গাইলের কাতুলী বাজার, ব্রাহ্মণবাড়িয়ার কুড়িঘর বাজার, নরসিংদীর চালাকচর, পিরোজপুরের আলগী পাতাকাটা বাজার এবং লক্ষ্মীপুরের কামারহাট বাজারে।

আরো পড়ুন